23 C
আবহাওয়া
৭:৫২ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » অধ্যাপক মনোয়ার কবীরকে কক্সবাজার স্টুডেন্টস্ ফোরামের অভিনন্দন

অধ্যাপক মনোয়ার কবীরকে কক্সবাজার স্টুডেন্টস্ ফোরামের অভিনন্দন


বিএনএ, রাঙামাটি: কক্সবাজারের চকরিয়ার সন্তান ও রাঙামাটি সরকারি কলেজের অর্থনীতি বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক মনোয়ার কবীরকে অধ্যাপক পদে পদোন্নতি লাভ করায় অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানিয়েছে রাঙামাটিস্থ কক্সবাজার স্টুডেন্টস্ ফোরাম। বুধবার (২২ মার্চ) সকালে কলেজের নতুন একাডেমিক ভবনে অর্থনীতি বিভাগে তারা ফুলেল শুভেচ্ছা জানান।

এ সময় অধ্যাপক মনোয়ার কবীর কক্সবাজার স্টুডেন্টস্ ফোরামের সদস্যদের খোঁজ-খবর নেন এবং কৃতজ্ঞতা প্রকাশ করে সবসময় তাদের পাশে থাকার আশ্বাস দেন। ফুলেল শুভেচ্ছা বিনিময়কালে কক্সবাজার স্টুডেন্ট ফোরামের সদস্য সাঈদ ইরফান তুষার, খাইরুল আমিন, ওয়াহিদুজ্জামান রোমান, আ.স.ম. আল নাফিজ, শেখ আব্দুল্লাহ, নুর জাহেদ হোসেন ও কাইমুল ইসলাম ছোটন উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, সোমবার (২০ মার্চ) শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের উপ-সচিব (সরকারি কলেজ-২) চৌধুরী সামিয়া ইয়াসমিন সাক্ষরিত বিজ্ঞপ্তিতে বিসিএস শিক্ষা ক্যাডারে একসঙ্গে বিভিন্ন বিষয়ের সহযোগী অধ্যাপক পর্যায়ের ৬৮৬ জন কর্মকর্তাকে পদোন্নতি দিয়ে অধ্যাপক করা হয়। এ বিজ্ঞপ্তিতে ক্রমিক নং ২৫ এ রয়েছেন অধ্যাপক মনোয়ার কবীর। তিনি কক্সবাজারের চকরিয়ার সন্তান।

বিএনএ/ছোটন, এমএফ

Loading


শিরোনাম বিএনএ