26 C
আবহাওয়া
১০:৩৭ পূর্বাহ্ণ - মে ২০, ২০২৪
Bnanews24.com
Home » শুক্রবার বিয়ে করছেন ফারাজ করিম

শুক্রবার বিয়ে করছেন ফারাজ করিম


বিএনএ, চট্টগ্রাম : সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক আলোচিত তরুণ রাজনীতিবিদ ও মানবিক ব্যক্তিত্ব ফারাজ করিম চৌধুরী। কয়েক দিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যমে তার বিয়ে নিয়ে আলোচনা হচ্ছিলো। অবশেষে জানা গেল, শুক্রবার বিয়ে করতে যাচ্ছেন ফারাজ করিম। আফিফা আলম নামের রংপুরের এক তরুণীকে বিয়ে করতে চলেছেন তিনি।

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) রাজধানীর গুলশানের একটি মসজিদে ইসলামী শরিয়াহমতে সাদামাটাভাবে তাদের বিয়ে হবে। এতে বর ও কনে পক্ষের সদস্যরা উপস্থিত থাকবেন।

ফারাজ করিম চৌধুরীর পারিবারিক একটি সূত্র সংবাদমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছে। তারা জানায়, আগামী ১ মার্চ চট্টগ্রামের রাউজানের গহিরায় নিজ বাড়িতে বিয়ে উপলক্ষে সর্বসাধারণের জন্য মেজবানের আয়োজন করা হবে।

কনে আফিফা আলম ১৯৯৮ সালের ২৬ ডিসেম্বর রংপুরের মিঠাপুকুরে জন্মগ্রহণ করেন তিনি। এরপর ঢাকায় ও-লেভেল এবং এ-লেভেলে অধ্যয়ন শেষে বর্তমানে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ে আর্কিটেকচার বিষয়ে পড়ালেখা করছেন।

ফারাজ করিম চৌধুরী চট্টগ্রাম-৬ আসনের ৫ বারের সংসদ সদস্য এ বি এম ফজলে করিম চৌধুরীর ছেলে। একের পর এক ব্যতিক্রমী কর্মকাণ্ড সামাজিক যোগাযোগমাধ্যমে তুলে ধরে দেশেজুড়ে জনপ্রিয়তা অর্জন করেছেন তিনি।

বিএনএনিউজ/এইচ.এম/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ