30 C
আবহাওয়া
৭:৩৫ পূর্বাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » সাউদার্ন ইউনিভার্সিটিতে জমকালো নবীনবরণ অনুষ্ঠিত

সাউদার্ন ইউনিভার্সিটিতে জমকালো নবীনবরণ অনুষ্ঠিত


বিএনএ, চট্টগ্রাম : সাউদার্ন ইউনিভার্সিটি বাংলাদেশ’র ফল সেমিস্টার ও স্প্রিং সেমিস্টারের নবীনবরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টায় স্থায়ী ক্যাম্পাস বায়েজিদ আরেফিন নগরে উৎসবমুখর পরিবেশে শিক্ষার্থীরা এতে অংশ নেয়।

উপাচার্য অধ্যাপক প্রকৌশলী মো. মোজাম্মেল হকের সভাপতিত্বে আয়োজিত নবীনবরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাউদার্ন ইউনিভার্সিটি ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান ও বিশিষ্ট শিল্পপতি, শিক্ষানুরাগী খলিলুর রহমান। আরও উপস্থিত ছিলেন ট্রাস্টি বোর্ডের ভাইস চেয়ারম্যান লিয়াকত আলী চৌধুরী, ট্রাস্টি বোর্ডের সদস্য আব্দুস সালাম, সরওয়ার জাহান , অধ্যাপক কামাল উদ্দিন চৌধুরী, অধ্যাপক ড. ইসরাত জাহান ও ফেরদৌস ওয়াহিদ বাপ্পী, কোষাধ্যক্ষ ড. শরীফ আশরাফউজ্জামান, ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন অধ্যাপক ড. শরীফুজ্জামান, কলা, সমাজবিজ্ঞান ও আইন অনুষদের ডিন অধ্যাপক চৌধুরী মোহাম্মদ আলী, বিভিন্ন বিভাগের উপদেষ্টা, বিভাগীয় প্রধান, শিক্ষক, সাংবাদিক, অভিভাবক ও কর্মকতার্সহ শিক্ষার্থীরা।

প্রধান অতিথির বক্তব্যে খলিলুর রহমান বলেন, আমাদের এই ঐতিহ্যবাহী শিক্ষাপ্রতিষ্ঠান আজ নতুন প্রাণের স্পর্শে স্পন্দিত ও আনন্দ হিল্লোলে মুখরিত। নবাগত শিক্ষার্থীরা  কলেজের গণ্ডি পেরিয়ে তোমরা আজ এসেছো আমাদের এই বিশ্ববিদ্যালয়ের আঙিনায়, তোমাদের আগমন শুভ হোক এ কামনা করি।

সভাপতির বক্তব্যে উপাচার্য অধ্যাপক প্রকৌশলী মো. মোজাম্মেল হক বলেন, মেধা সবার একই রকম, যারা পরিশ্রম ও অধ্যবসায়ের মাধ্যমে মেধার সঠিক ব্যবহার করতে পারবে তারাই সফল হবে।

বিএনএনিউজ/এইচ.এম/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ