34 C
আবহাওয়া
১২:৫২ অপরাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » চিত্রনায়িকা পরীমণির বিরুদ্ধে মাদক মামলা চলবে: হাইকোর্ট

চিত্রনায়িকা পরীমণির বিরুদ্ধে মাদক মামলা চলবে: হাইকোর্ট

চিত্রনায়িকা পরীমণির বিরুদ্ধে মাদক মামলা চলবে হাইকোর্ট

বিএনএ, ঢাকা: চিত্রনায়িকা পরীমণির বিরুদ্ধে রাজধানীর বনানী থানায় দায়ের করা মাদক মামলা বাতিলের আবেদন নিষ্পত্তি করে দিয়েছেন হাইকোর্ট। ফলে তার বিরুদ্ধে মাদক মামলা চলবে বলে জানিয়েছেন আইনজীবীরা। পাশাপাশি নতুন করে অভিযোগ গঠন করার আদেশ দেওয়া হয়েছে। বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) বিচারপতি মোস্তফা জামান ইসলাম ও বিচারপতি মো. আমিনুল ইসলামের হাইকোর্ট বেঞ্চ এ রায় দেন।

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) পরীমণির বিরুদ্ধে করা মাদক মামলা চলবে কি না রায়ের জন্য এদিন নির্ধারণ করেন হাইকোর্ট।

আদালত বলেন, পরীমণির বাসা থেকে আইস ও এলএসডি মাদক পাওয়া গেছে। সে বিষয়টি বিচারিক আদালতে সাক্ষ্য প্রমাণের মাধ্যমে নির্ধারিত হবে। তবে, তার বাসায় বিদেশি মদ পাওয়ার বিষয়ে আদালত বলেন, মদ সেবনের লাইসেন্স থাকা এবং মদে অ্যালকোহলের মাত্রা কম থাকায় সেক্ষেত্রে মদ জব্দের বিষয়টি বাদ দিয়ে বিচার করতে হবে। মামলা বাতিল চেয়ে চিত্রনায়িকা পরীমণির আবেদন নিষ্পত্তি করে আজ এ রায় দিলো উচ্চ আদালত।

প্রসঙ্গত, ২০২১ সালের ৪ আগস্ট পরীমণির বনানীর বাসায় অভিযান চালায় র্যাব এবং গুলশান থানায় করা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় গ্রেপ্তার দেখানো হয়। এ মামলায় তিন দফায় ৭ দিনের রিমান্ডে ছিলেন তিনি। ১৯ আগস্ট আরও একদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। রিমান্ড শেষে ২১ আগস্ট আবার তাকে কারাগারে পাঠানো হয়। ৩১ আগস্ট তৎকালীন ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ তার জামিন মঞ্জুর করেন। পরের দিন তিনি কারামুক্ত হন। ২৭ দিন জেলে থাকার পর জামিনে কারামুক্ত হন।

পরে ৪ অক্টোবর মামলার তদন্ত কর্মকর্তা সিআইডি পুলিশের পরিদর্শক কাজী গোলাম মোস্তফা পরীমণিসহ তিনজনের নামে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতের সংশ্লিষ্ট থানার জিআর শাখায় চার্জশিট জমা দেন। মামলাটি বিচারের জন্য প্রস্তুত হওয়ায় ঢাকা মহানগর দায়রা জজ আদালতে পাঠানো হয়।

এরপর ২০২২ সালের ৫ জানুয়ারি ঢাকার বিশেষ জজ আদালত-১০ এর বিচারক নজরুল ইসলাম তিনজনের নামে অভিযোগ গঠন করে আদেশ দেন। অপর দুই আসামি হলেন- ১। পরীর সহযোগী আশরাফুল ইসলাম দিপু। ২। মো. কবীর হাওলাদার। তারা জামিনে রয়েছেন।

মামলা বাতিলের জন্য হাইকোর্টে আবেদন করেন পরী। গত বছরের ১ মার্চ আবেদনের শুনানি নিয়ে হাইকোর্ট মামলা কেন বাতিল করা হবে না তা জানতে চেয়ে রুল জারি করেন।

বিএনএনিউজ /রেহানা/ বিএম

Loading


শিরোনাম বিএনএ