29 C
আবহাওয়া
৭:৪২ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » ট্রাক স্ট্যান্ডে ‘টম অ্যান্ড জেরি’ খেলা হচ্ছে

ট্রাক স্ট্যান্ডে ‘টম অ্যান্ড জেরি’ খেলা হচ্ছে


বিএনএ, ঢাকা: ট্রাক মালিকদের উদ্দেশ্যে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) মেয়র মো. আতিকুল ইসলাম বলেছেন, আমরা এসেছি বলে এখানে অনেক জায়গায় ট্রাক নেই। সত্যি কথা বলতে গেলে এখানে টম অ্যান্ড জেরি খেলা হচ্ছে। টম অ্যান্ড জেরি আমরা সবাই দেখেছি।

তিনি বলেন, আমি আসছি (ট্রাক নিয়ে) তারা চলে যাচ্ছে। পুলিশ আসছে (ট্রাক নিয়ে) তারা চলে যাচ্ছে। পরে আবার তারা আসছে ট্রাক নিয়ে।

বুধবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে রাজধানীর তেজগাঁওয়ের সড়কটিতে উচ্ছেদ অভিযান করতে গিয়ে এ কথা জানান তিনি। কিন্তু উচ্ছেদের খবর পেয়ে সকাল থেকেই সড়কটি ফাঁকা করে ফেলেন ট্রাক মালিকরা। এ বিষয়টিকে ইঙ্গিত করেই তিনি টম অ্যান্ড জেরি গেমের প্রসঙ্গ টানেন।

মেয়র আনিসুল হক সড়কে অবৈধ ট্রাক পার্কিং উচ্ছেদে এ সময় ৫ সদস্যের কমিটির ঘোষণা দেন মেয়র আতিক। এতে প্রধান করা হয় স্থানীয় কাউন্সিলরকে।

কাউন্সিলরের ছত্রছায়াতেই সেখানে ট্রাক রেখে চাদাবাজি করা হয়; এমন অভিযোগের প্রেক্ষিতে মেয়র আতিক জানান, প্রমাণ পেলে ব্যবস্থা নেয়া হবে। সড়কটি উচ্ছেদে সিটি করপোরেশন কঠোর হবে বলেও উল্লেখ করেন তিনি।

ট্রাক স্ট্যান্ডের জন্য রেলওয়ের থেকে জায়গা বরাদ্দ পাওয়ার বিষয়ে রেলমন্ত্রীর সঙ্গে কথা বলবেন বলেও জানিয়েছেন মেয়র আতিকুল ইসলাম।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ