24 C
আবহাওয়া
১১:৫৯ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » ছাগলনাইয়া ডায়াবেটিক সমিতির সাধারণ সভা সম্পন্ন

ছাগলনাইয়া ডায়াবেটিক সমিতির সাধারণ সভা সম্পন্ন

ছাগলনাইয়া ডায়াবেটিক সমিতির সাধারণ সভা সম্পন্ন

বিএনএ, ফেনীঃ ফেনীস্থ ছাগলনাইয়া ডায়াবেটিক সমিতির সাধারণ সভা সম্পন্ন হয়েছে। মঙ্গলবার(২২ ফেব্রুয়ারি) দুপুরে ছাগলনাইয়া ডায়াবেটিস হাসপাতালে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন সমিতির সভাপতি, ফেনী জেলা আওয়ামী লীগের সদস্য ও পোর্টল্যান্ড গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর এবং বাংলাদেশ নিউজ এজেন্সী’র(বিএনএ) সম্পাদক মিজানুর রহমান মজুমদার। সভায় ডায়াবেটিক সমিতির বার্ষিক আয়-ব্যয়সহ বিভিন্ন বিষয় উপস্থাপন করা হয়।
এ সময় প্রতিষ্ঠানটির বিভিন্ন কর্মকান্ডের উপর বক্তব্য রাখেন সহ-সভাপতি সামছুদ্দিন আহমদ বুলু মজুমদার, গিয়াস উদ্দিন আহমেদ বুলবুল, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র এম মোস্তফা, সহ সাধারণ সম্পাদক ডাঃ জালাল উদ্দীন মেনন,কোষাধ্যক্ষ মোঃ নুরুল হক, সদস্য আজিজুল হক ইকবাল ও মোঃ রাফিউল হোসেন রিফাত প্রমূখ।
সভাপতির বক্তব্যে মিজানুর রহমান মজুমদার বলেন, ছাগলনাইয়া ডায়াবেটিস হাসপাতাল সমিতির সদস্যদের অর্থায়নে মেশিনারিজ যন্ত্রপাতি ও আসবাবপত্র ক্রয় করে নতুনভাবে সাজানো হবে।এ হাসপাতালের বিশেষ বৈশিষ্ট্য হচ্ছে,  এখানে দরিদ্র ও ধনী একই মানের সেবা পাবেন। যে সেবা ধনী বা দরিদ্রকে সমানভাবে দেওয়া সম্ভব হবে না, সেই সেবা এ হাসপাতালে চালু করা হবে না।
বিএনএ/ এবিএম নিজাম উদ্দিন,ওজি

Loading


শিরোনাম বিএনএ