Bnanews24.com
Home » শিক্ষক পেটানো সেই আওয়ামী লীগ নেতাকে বহিষ্কার
টপ নিউজ

শিক্ষক পেটানো সেই আওয়ামী লীগ নেতাকে বহিষ্কার

শিক্ষক পেটানো সেই আওয়ামী লীগ নেতাকে অব্যাহতি

বিএনএ ডেস্ক : প্রধান শিক্ষককে মারধরের অভিযোগে কুড়িগ্রামের রৌমারী উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মো. রোকনুজ্জামান রোকনকে দল থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। শনিবার(২১ জানুয়ারি) রাতে কুড়িগ্রামের রৌমারী প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে উপজেলা আওয়ামী লীগ। গঠনতন্ত্রের ৪৭ (ঞ) ধারা অনুযায়ী রোকনকে সব ধরনের দায়িত্ব থেকে অব্যাহতি দেয়া হয়েছে।

রৌমারী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হোরায়রা সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বলেন, রৌমারী উপজেলা আওয়ামী লীগের সদ্য ঘোষিত কমিটির ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক রোকনুজ্জামান রোকন উপজেলার ফুলকারচর নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. নুরুন্নবীকে চড়থাপ্পড়, কিল-ঘুষি মারতে থাকেন। এটা মোটেও ঠিক করেননি তিনি। বড় মাপের অন্যায় করেছেন। কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগের নির্দেশে তাকে দলের সব কার্যক্রম থেকে অব্যাহতি দেওয়া হলো।

এদিকে মারধরের ঘটনায় শনিবার সন্ধ্যায় আওয়ামী লীগ নেতা রোকনুজ্জামান রোকন, সহযোগী আসাদুজ্জামান ও অজ্ঞাত আরও ১০-১২ জনকে আসামি করে রৌমারী থানায় মামলা করেছেন ভুক্তভোগী প্রধান শিক্ষক মো. নুরুন্নবী।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার দুপুরে কথাবার্তার একপর্যায়ে আওয়ামী লীগের নেতা রোকনুজ্জামান হঠাৎ ক্ষিপ্ত হয়ে ওই প্রধান শিক্ষকের গালে এলোপাতাড়ি চড়–থাপ্পড় ও কিল-ঘুসি মারেন। তা দেখে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। পরে আহত ওই প্রধান শিক্ষককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

বিএনএ/ওজি