26 C
আবহাওয়া
৪:১৬ অপরাহ্ণ - অক্টোবর ১৮, ২০২৪
Bnanews24.com
Home » বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

কাউন্সিল

বিএনএ ডেস্ক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশ বার কাউন্সিলের নবনির্মিত ভবন উদ্বোধন করেছেন। অত্যাধুনিক সুযোগ-সুবিধা সংবলিত ১৫ তলা বিশিষ্ট বার কাউন্সিলের ভবনটি ১৪২ কোটি টাকা ব্যয়ে নির্মিত হয়েছে।

শনিবার (২১ নভেম্বর) বেলা ১১টার দিকে ভবনটির উদ্বোধন করেন তিনি।

এ সময় প্রধান বিচারপতি ওবায়দুল হাসান, আইনমন্ত্রী আনিসুল হক, অ্যাটর্নি জেনারেল ও বার কাউন্সিলের চেয়ারম্যান এএম আমিন উদ্দিন, ভাইস চেয়ারম্যান সৈয়দ রেজাউর রহমানসহ বার কাউন্সিলের অন্যান্য নেতারা উপস্থিত ছিলেন।

অত্যাধুনিক ভবনটি উদ্বোধন করতে সকাল সাড়ে ৯টার দিকে সেখানে যান সরকারপ্রধান। অ্যাটর্নি জেনারেল ও বার কাউন্সিলের চেয়ারম্যান এএম আমিন উদ্দিন, বার কাউন্সিলের ভাইস চেয়ারম্যান সৈয়দ রেজাউর রহমানসহ অন্যান্য নেতৃবৃন্দ প্রধানমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান।

১৫ তলা বিশিষ্ট দৃষ্টিনন্দন ভবনটিতে রয়েছে পর্যাপ্ত অফিস স্পেস, মিটিং রুম, ২টি কনফারেন্স রুম, রেকর্ড রুম, স্টোর রুম, ওয়েটিং এরিয়া, ক্যাফেটেরিয়া, ডে-কেয়ার সেন্টার, এক্সিবিশন স্পেস, রিসিপশন, রেজিস্ট্রেশন রুম, ব্যাংক, একাউন্টস সেকশন, আইটি সেকশন।

এছাড়া আইনজীবীদের জন্য প্রশিক্ষণ কক্ষ, পাঁচটি ট্রাইব্যুনাল কক্ষ, সুপরিসর মাল্টিপারপাস হল, নারী ও পুরুষের জন্য রয়েছে পৃথক নামাজ কক্ষ। সেই সঙ্গে শতাধিক আইনজীবীর থাকার ব্যবস্থার পাশাপাশি টিভি লাউঞ্জ, কিচেন ও ডাইনিং হল সুবিধা রয়েছে ভবনটিতে।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ