29 C
আবহাওয়া
৩:৩৬ পূর্বাহ্ণ - মে ২২, ২০২৪
Bnanews24.com
Home » মহাসড়ক সংস্কারের দাবিতে ইবি ছাত্র মৈত্রীর মানববন্ধন

মহাসড়ক সংস্কারের দাবিতে ইবি ছাত্র মৈত্রীর মানববন্ধন

মহাসড়ক সংস্কারের দাবিতে ইবি ছাত্র মৈত্রীর মানববন্ধন

বিএনএ, ইবি প্রতিনিধি: কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়ক সংস্কারের দাবিতে মানববন্ধন করেছে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ছাত্র মৈত্রী।

বৃহস্পতিবার (২১ অক্টোবর) সকাল সাড়ে ১১টায় কুষ্টিয়া-ঝিনাইদহ প্রায় ৫০ কি.মি. মহাসড়কের দ্রুত সংস্কারের দাবি জানিয়ে ক্যাম্পাসের প্রধান ফটকের সামনে এ মানববন্ধন করেন তারা।

ইবি শাখা ছাত্র মৈত্রী’র সাধারণ সম্পাদক মুতাসিম বিল্লাহ পাপ্পু’র সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন শাখা ছাত্র মৈত্রীর সভাপতি আব্দুর রউফ, সহ-সভাপতি আখতার হোসেন আজাদ, সাংগঠনিক সম্পাদক মুজাহিদুল ইসলাম মোর্শেদ, দপ্তর সম্পাদক আশিকুর রহমানসহ অনান্য নেতাকর্মীরা।

এসময় বক্তারা বলেন, বিশ্বের মধ্যে সবচেয়ে বেশি ব্যয় করে রাস্তা নির্মাণ করা হয় অথচ সেই রাস্তার বেহাল দশা। ২০২২ সালের মধ্যে কুষ্টিয়া-খুলনা মহাসড়কটি সংস্কার কাজ শেষ হওয়ার কথা কিন্তু যে গতিতে সংস্কার কাজ চলছে তাতে কিয়ামতের পর্যন্ত রাস্তা সংস্কার শেষ হবে না। আমাদের দাবি দ্রুত সময়ের মধ্যে রাস্তা সংস্কার সম্পন্ন করতে হবে। তাই ধারাবাহিক কর্মসূচির অংশ হিসেবে আমরা জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করবো এবং এতে কাজ না হলে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে কঠোর কর্মসূচি দেয়া হবে।

বিএনএ/ তারিক সাইমুম, ওজি

Loading


শিরোনাম বিএনএ