30 C
আবহাওয়া
১০:৩১ পূর্বাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » শহীদ মিনার এলাকায় এক বছরে ৫ নবজাতকের মরদেহ উদ্ধার

শহীদ মিনার এলাকায় এক বছরে ৫ নবজাতকের মরদেহ উদ্ধার

মরদেহ

বিএনএ, ঢাকা: রাজধানীর কেন্দ্রীয় শহীদ মিনার এলাকায় থেকে এক বছরে ৫টি নবজাতকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। উদ্ধারকৃত নবজাতকদের পরিচয় না পাওয়ায় তারা বেওয়ারিশ হিসেবে দাফন করা হচ্ছে।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) রাত সোয়া ২টার দিকে এক নবজাতকের মরদেহ উদ্ধার করে শাহবাগ থানার পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।

শাহবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আরাফাত হোসেন বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, গত এক বছরে শহীদ মিনার এলাকা থেকে ৫টি নবজাতকের মরদেহ উদ্ধার করা হয়েছে। পরে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়। তাদের পরিচয় না পাওয়ায় বেওয়ারিশ হিসেবে দাফন হয়ে থাকে।

মঙ্গলবারে উদ্ধার হওয়ার নবজাতকের বিষয়ে জানান, খবর পেয়ে কেন্দ্রীয় শহীদ মিনার এলাকার ফুটপাত থেকে নবজাতকের মরদেহ উদ্ধার করা হয়। পরে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালে পাঠানো হয়।

তিনি আরও জানান, কে বা কারা ওই নবজাতককে ফুটপাতে ফেলে রেখে যায়। কাপড়ে মোড়ানো অবস্থায় শিশুটির মরদেহ উদ্ধার করা হয়। এ বিষয়ে বিস্তারিত জানার চেষ্টা চলছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

বিএনএ/আজিজুল, এমএফ

Loading


শিরোনাম বিএনএ