29 C
আবহাওয়া
৭:৪১ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে ভবন থেকে পড়ে ব্যাংক কর্মকর্তার মৃত্যু

রাজধানীতে ভবন থেকে পড়ে ব্যাংক কর্মকর্তার মৃত্যু


বিএনএ, ঢাকা : রাজধানীতে ভবন থেকে নিচে পড়ে সৈকত হোসেন ফকির (৩৫) নামে এক ব্যাংক কর্মকর্তার মারা গেছেন। মঙ্গলবার ( ২১ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে সবুজবাগ মধ্য বাসাবো এলাকায় এ ঘটনা ঘটে। গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

গাজীপুর কালিগঞ্জ উপজেলার জামালপুর গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে সৈকত।তিনি বিসিক ব্যাংকের ফকিরাপুল শাখার সিনিয়র অফিসার হিসেবে কর্মরত ছিলেন। স্ত্রী আয়শা বেগমকে নিয়ে মধ্য বাসাবোতে থাকতেন তিনি।

পথচারী তৌফিক জানান, সকালে বাসাবোর নাভানা টাওয়ার ভবনের নিচে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখা যায় তাকে। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের বড় বোন সুলতানা মাহমুদা জানান, নাভানা টাওয়ারের পঞ্চম তলায় থাকতো সৈকত। সকালে মোবাইলে ফোনের মাধ্যমে খবর পান সৈকত ভবন থেকে নিচে পড়ে গেছে। পরে হাসপাতালে এসে সৈকতের মৃতদেহ দেখতে পাই। তবে কিভাবে তার মৃত্যু হয়েছে সে বিষয়ে কিছু জানাতে পারেনি তিনি। তাদের ধারণা সৈকত ভবন থেকে লাফিয়ে পড়তে পারে।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

বিএনএনিউজ২৪.কম/আজিজুল,আমিন

Loading


শিরোনাম বিএনএ