39 C
আবহাওয়া
২:৫৫ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » রাউজানে বৃক্ষরোপণ ও ফলজ গাছ বিতরণ

রাউজানে বৃক্ষরোপণ ও ফলজ গাছ বিতরণ

রাউজানে বৃক্ষরোপণ ও ফলজ গাছ বিতরণ

বিএনএ, রাউজান (চট্টগ্রাম) : আত্মশুদ্ধির চেতনায় উদ্দীপ্ত তারুণ্যনির্ভর সামাজিক সংগঠন “তাজকিয়া” রাউজান উপজেলার উদ্যোগে “গাছে গাছে ভরবে দেশ, সবুজ হবে বাংলাদেশ” এই স্লোগান নিয়ে বৃক্ষরোপণ ও শিক্ষার্থীদের মাঝে ফলজ চারাগাছ বিতরণ কর্মসূচীর পালন করা হয়। সোমবার (২০ সেপ্টেম্বর) রাউজান হলদিয়া ইউনিয়নের উত্তরসর্ত্তা দরগাহ উচ্চ বিদ্যালয়ে তাজকিয়া রাউজান উপজেলার সভাপতি মো. সাজ্জাদ হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কামরুল হাসান সাকিবের সঞ্চালনায় দুই অধিবেশন বিশিষ্ট এই কর্মসূচী অনুষ্ঠিত হয়।

প্রথম অধিবেশনে বিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে আলোচনা সভা, চারাগাছ বিতরণ করা হয়। পরবর্তীতে অধিবেশনে বিদ্যালয়ের আঙ্গীনায় বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক দুলাল কান্তি শীল। বক্তব্য রাখেন অত্র বিদ্যালয়ের সহকারি শিক্ষক আলী হোসাইন। অনুষ্ঠানের প্রধান অতিথি দুলাল কান্তি শীল পরিবেশের সৌন্দর্য রক্ষার্থে তাজকিয়ার এ ধরনের উদ্যােগে তিনি একাত্মতা পোষণ করেন এবং উক্ত কর্মসূচির ভূয়সী প্রশংসা করেন।

অন্যান্যদের মধ্যে তাজকিয়া রাউজান উপজেলার শুভাকাঙ্ক্ষী মো. রিফাত হোসেন, সহ-সভাপতি জুন্নুরাইন ফজলে হাবীব, সাংগঠনিক সম্পাদক হাবিবুল্লাহ চৌধুরী আরমান, সহ-সাংগঠনিক সম্পাদক ইমরান হোসেন তুষার, অর্থ ও দপ্তর সম্পাদক শাহেদ হাসান, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল্লাহ আল হাসান তাসিম, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোহাম্মদ মোরশেদ, সমাজসেবা বিষয়ক সম্পাদক আলী রেজা সাবের, নির্বাহী সদস্য মো. সুমন, ইসমাঈল হোসেন, মোমিন আহমেদ, কামাল উদ্দিন, সহযোগী সদস্য ইমরান আহমেদ, নাজমুল হক সুমন, আমজাদ হোসেন আরফান ও ইসমাঈল প্রমুখ উপস্থিত ছিলেন।

বিএনএনিউজ২৪.কম/ শফিউল, আমিন

Loading


শিরোনাম বিএনএ