31 C
আবহাওয়া
১:৩০ অপরাহ্ণ - মে ১২, ২০২৪
Bnanews24.com
Home » নির্বাচনী সহিংসতা, নোয়াখালীতে পুলিশ সদস্য আহত

নির্বাচনী সহিংসতা, নোয়াখালীতে পুলিশ সদস্য আহত

নির্বাচনী সহিংসতা, নোয়াখালীতে পুলিশ সদস্য আহত

বিএনএ নোয়াখালী: নোয়াখালীর সুবর্ণচরে ভোট কেন্দ্রে পরাজিত মেম্বার প্রার্থীর হামলা, ৪ পুলিশ ও ২ আনসার সদস্য আহত হয়েছেন। সোমবার (২০ সেপ্টেম্বর ) রাতে দারুল উলুম কাওমী মাদ্রাসা ও এতিমখানা কেন্দ্রে এ ঘটনা ঘটে।

আহত পুলিশ সদস্যরা হচ্ছেন, কুমিল্লা পুলিশ লাইন্সে কর্মরত কনস্টেবল মো. তারেক, শাহাদাত হোসেন, উক্য মারমা, রায়হান রাজা, আনসার সদস্য ফারুক হোসেন ও আলা উদ্দিন। তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে।

স্থানীয়রা জানিয়েছেন, ইউনিয়ন পরিষদ নির্বাচনের ফলাফল ঘোষণার সময় উপজেলার চরওয়াপদা ইউনিয়নে ভোট কেন্দ্রে হামলা চালায় পরাজিত এক মেম্বার প্রার্থী ও তার সমর্থকরা। ৭ রাউন্ড শর্টগানের গুলি ছোঁড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ ।

কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত পুলিশের সহকারি উপ-পরিদর্শক (এএসআই) মাকসুদুর রহমান জানান, ফলাফল ঘোষণার পর ২নম্বর ওয়ার্ডের টিউবওয়েল প্রতীকের প্রার্থী সোহরাব হোসেন তার ফলাফল ভুল হয়েছে দাবি করে বিশৃঙ্খলা সৃষ্টি চেষ্টা চালায়। এর কিছুক্ষণ পর সে তার লোকজন নিয়ে পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপ করতে থাকে। এতে  কয়েকজন পুলিশ ও আনসার সদস্যরা আহত হয়েছেন। সে সময় আত্মরক্ষার্থে ৭ রাউন্ড গুলি চালানো হয়। পরে পাশ্ববর্তী নির্বাহী ম্যাজিস্ট্রেট, র‌্যাব, বিজিবি, পুলিশের মোবাইল টিম ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

প্রিজাইডিং অফিসার মাহবুবুল ইসলাম বলেন, পরাজিত হওয়ার পর কেন্দ্রে হামলা চালায় মেম্বার প্রার্থী সোহরাব। সে সময় কেন্দ্রে ভাঙচুরসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের আহত করে তারা। আহতদের হাসপাতালে ভর্তি করানো হয়েছে। ঘটনায় সংশ্লিষ্ট কর্তৃপক্ষের মাধ্যমে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

বিএনএনিউজ/কামরুল,আরকেসি

Loading


শিরোনাম বিএনএ