35 C
আবহাওয়া
২:২৭ অপরাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » শেষ মুহুর্তের গোলে রক্ষা পেল বার্সা

শেষ মুহুর্তের গোলে রক্ষা পেল বার্সা

শেষ মুহুর্তের গোলে রক্ষা পেল বার্সা

বিএনএ ক্রীড়া ডেস্ক: লা লিগায় শেষ সময়ের গোলে পরাজয় এড়ালো বার্সেলোনা। সোমবার (২০ সেপ্টেম্বর) রাতে ঘরের মাঠে অনুষ্ঠিত ম্যাচে গ্রানাডার সঙ্গে ১-১ গোলে ড্র করেছে কাতালান ক্লাবটি।

ম্যাচের মাত্র ২ মিনিটের মাথায় গোল হজম করে বার্সা। পুরো ম্যাচ পিছিয়ে থাকা বার্সাকে শেষ পর্যন্ত রক্ষা করেছেন উরুগুয়ের ডিফেন্ডার রোনাল্ড আরাহো। ৯০তম মিনিটে গোল করে দলকে সমতায় ফেরান তিনি।

ন্যু ক্যাম্প এদিন পাঁচ পরিবর্তন নিয়ে মাঠে নামে বার্সেলোনা। তাতেও ভাগ্য পরিবর্তন হয়নি। ম্যাচের দুই মিনিটে রক্ষণভাগের দুর্বলতার সুযোগ কাজে লাগিয়ে গ্রানাডাকে লিড এনে দেন দোমিনগোস দুয়ার্তে। ১৮ মিনিটে সার্জিও রবার্তোর শট ক্রসবারের প্রতিহত হলে স্বাগতিকদের সমতায় ফেরা হয়নি। প্রথমার্ধের শেষ দিকে রোনাল্ড আরাহোর হেড প্রতিহত করে দলকে বিপদমুক্ত করেন গ্রানাডা গোলরক্ষক লুইস মাক্সিমিয়ানো।

ম্যাচের ৫১ মিনিটে কুতিনিয়োর ক্রস ফিরিয়ে দেন গ্রানাডা গোলরক্ষক মাক্সিমিয়ানো। ৭৫তম মিনিটে সার্জিও বুস্কেটসকে তুলে নিয়ে মৌসুমে প্রথমবারের মতো রিকি পুইজকে মাঠে নামান কোম্যান। আর ইউসুফ দেমির বদলি নামেন জেরার্ড পিকে। পাঁচ মিনিট পর পিকের হেড সহজেই ধরে ফেলেন গোলরক্ষক।

৮৮তম মিনিটে প্রতিপক্ষ খেলোয়াড়ের চ্যালেঞ্জে পড়ে যাওয়ার পর মেজাজ হারিয়ে তাকে ধাক্কা মারেন আরাহো। দেখেন হলুদ কার্ডও। আর ৯০তম মিনিটে এসে তার গোলেই রক্ষা পায় বার্সেলোনা। আর এতেই শেষ পর্যন্ত ১-১ গোলের সমতায় শেষ হয় ম্যাচটি।

লা লিগার চলতি মৌসুমে এই নিয়ে প্রথম চার ম্যাচে দুটি করে জয় ও ড্রতে  ৮ পয়েন্ট নিয়ে  সাত নম্বরে আছে বার্সেলোনা। ৩ পয়েন্ট পাওয়া গ্রানাডার অবস্থান করছে ১৭ নম্বরে। পাঁচ ম্যাচে ১৩ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে রিয়াল মাদ্রিদ। ২ পয়েন্ট কম নিয়ে দুইয়ে আছে গতবারের চ্যাম্পিয়ন অ্যাটলেটিকো মাদ্রিদ। আর ১০ পয়েন্ট করে নিয়ে ভালেন্সিয়া তিনে ও রিয়াল সোসিয়েদাদ চারে আছে।

বিএনএনিউজ/আরকেসি

 

Loading


শিরোনাম বিএনএ