32 C
আবহাওয়া
১০:৩৭ অপরাহ্ণ - এপ্রিল ১৮, ২০২৪
Bnanews24.com
Home » অন্তঃসত্ত্বা হওয়া নিয়ে মুখ খুললেন কারিনা

অন্তঃসত্ত্বা হওয়া নিয়ে মুখ খুললেন কারিনা

অন্তঃসত্ত্বা হওয়া নিয়ে মুখ খুললেন কারিনা

বিএনএ, বিনোদন ডেস্ক : ছুটি কাটাতে স্বামী সাইফ আলি খান ও দুই ছেলেকে নিয়ে ইতালিতে অবস্থান করছেন বলিউড সেনসেশন কারিনা কাপুর। এদিকে সামাজিক যোগাযোগমাধ্যমে কারিনা কাপুর আবারও মা হচ্ছেন— এমন গুঞ্জন ছড়িয়ে পড়েছে । কারিনার পেটের বড় আকৃতি সামাজিক যোগাযোগমাধ্যমে দিয়ে এ নিয়ে ট্রলও করা হচ্ছে। কারিনা কাপুর তার অন্তঃসত্ত্বা হয়ে পড়ার গুঞ্জন ছড়ালে ইনস্টাগ্রাম স্টোরিতে বিষয়টি খোলাসা করেছেন।

ইনস্টাগ্রামে কারিনা লিখেছেন, আমি প্রেগন্যান্ট নই। সাইফ বলেছে,এমনিতেই আমি দেশের জনসংখ্যা বৃদ্ধিতে এরই মধ্যে যথেষ্ট ভূমিকা রেখেছি।সাইফ-কারিনার সংসারে তৈমুর ও জাহাঙ্গীর নামে দুই ছেলে রয়েছে; পতৌদির নবাব পরিবারের সন্তান সাইফের আগের স্ত্রী অমৃতা সিংয়ের সংসারে দুই ছেলেমেয়ে ইব্রাহিম আলি ও সারা আলি খান। ইতালিতে যাওয়ার আগে পাতৌদি পরিবার লন্ডনে বেশ কয়েকটি দিন কাটিয়েছে। সেখানে ভারত ও ইংল্যান্ডের ক্রিকেট ম্যাচ উপভোগ করেছে, রোলিং স্টোনের কনসার্ট উপভোগ করেছে।

বুধবার মধ্যরাতে ইনস্টাগ্রাম স্টোরিতে কারিনা আরও লেখেন, ‘পাস্তা আর ওয়াইন খাওয়ায় আমাকে ওরকম দেখাচ্ছিল। আপনারা চিন্তীত হবেন না শান্ত হন। আমি অন্তঃসত্ত্বা নই। দীর্ঘ দিন প্রেম করার পর ২০১২ সালে ১৬ অক্টোবর বিয়ে করেন সাইফ আলি খান ও কারিনা। বিয়ের চার বছর পর ২০১৬ সালে কারিনা কাপুরের বড় ছেলে তৈমুর খানের জন্ম হয়। ২০২১ সালে তাদের জীবনে আসে কনিষ্ঠ পুত্র জাহাঙ্গীর। কাজ, সংসার আর কাছের মানুষদের নিয়ে দিব্যি দিন কাটছে তার। উল্লেখ্য, আমির খানের সাথে কারিনা অভিনীত ‘লাল সিং চড্ডা’ মুক্তি পাচ্ছে ১১ অগাস্ট।

বিএনএ/ রিপন রহমান খাঁন, ওজি

Loading


শিরোনাম বিএনএ