29 C
আবহাওয়া
১০:২১ পূর্বাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » এসএসসি পরীক্ষার্থীকে ধর্ষণ, বন্দর কর্মচারী জেল হাজতে

এসএসসি পরীক্ষার্থীকে ধর্ষণ, বন্দর কর্মচারী জেল হাজতে


বিএনএ, চট্টগ্রাম : চট্টগ্রামে এক এসএসসি পরীক্ষার্থীকে ধর্ষণ করায় যুগল কুমার মন্ডল (৩৪) নামে এক বন্দর কর্মচারীকে জেল হাজতে প্রেরণ করেছে আদালত। বুধবার (২১ জুন) ভিকটিম চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ৩য় আদালতে জবানবন্দি দিয়েছে।

এরআগে রোববার (১৮ জুন) যুগল কুমার মন্ডলকে পুলিশ  আদালতে সোপর্দ করে। বিষয়টি নিশ্চিত করেন বন্দর থানার এসআই মো. রেজাউল হক।

গ্রেপ্তার যুগল কুমার মন্ডল নওগাঁ জেলার মান্দার রায়পুর অশ্বিনী কুমার মন্ডলের বাড়ির অশ্বিনী কুমার মন্ডলের ছেলে। বর্তমানে মধ্যম গোসাইলডাঙ্গার যুবক ক্লাবের উত্তর পাশের ৬ষ্ট তলা ভবনের বাসিন্দা। এছাড়া তিনি চট্টগ্রাম বন্দরের ট্রাফিক বিভাগে কর্মরত।

মামলার এজাহারে জানা যায়, ভিকটিম চলতি বছর এসএসসি পরীক্ষায় অংশ গ্রহণ করে। বর্ণিত অভিযুক্ত যুগল কুমার মন্ডল ২০১৯ সাল থেকে ২০২০ সাল পর্যন্ত ভিকটিমের পাশের বাসায় ব্যাচেলার হিসেবে ভাড়া থাকতো। সে সুবাদে প্রায়  ভিকটিমের সাথে কথা বলা এবং তাদের বাসায় আসা-যাওয়া ছিল। একপর্যায়ে অভিযুক্তের সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে এবং তাকে বিয়ের প্রস্তাব দেয়। কিন্তু ভিকটিমের মা যুগল কুমার মন্ডলকে কথা না বলার জন্য অনুরোধ করেন। কিন্তু তারপরও বিভিন্ন সময়ে ভিকটিমকে জোর করে শারীরিক সম্পর্ক করতে বাধ্য করত। ভিকটিম বিষয়টি লজ্জায় কাউকে বলেনি। ভিকটিমের গ্রামের বাড়িতে গেলে যুগল কুমার মন্ডল জোরপূর্বক ধর্ষণ করে। পরে বিষয়টি ভিকটিম তার মাকে জানালে থানায় মামলা দায়ের করে।

এসআই মো. রেজাউল হক জানান, গ্রেপ্তার যুগল কুমার মন্ডল জিজ্ঞাসাবাদে সে বিয়ের মিথ্যা আশ্বাসে একাধিকবার জোরপূর্বক ধর্ষণ করার বিষয়টি স্বীকার করে। তার বিরুদ্ধে অভিযোগের যথেষ্ট সাক্ষ্য প্রমাণ পাওয়া যায়। তাকে আদালতে প্রেরণ করা হলে তাকে জেল হাজতে পাঠানো হয়। আজ বাদি আদালতে জবানবন্দি দিয়েছে।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ