34 C
আবহাওয়া
১২:০৫ অপরাহ্ণ - মে ৫, ২০২৪
Bnanews24.com
Home » পদ্মা সেতু প্রকৃত গেম চেঞ্জার: রাশিয়া

পদ্মা সেতু প্রকৃত গেম চেঞ্জার: রাশিয়া

পুরো পদ্মা সেতু আলোকিত, বাতি জ্বলল সব ল্যাম্পপোস্টে

বিএনএ, ঢাকা : পদ্মা সেতুকে প্রকৃত গেম চেঞ্জার বলে অভিহিত করেছে ঢাকার রাশিয়ান দূতাবাস। সোমবার (২০ জুন) ঢাকার রাশিয়া দূতাবাস থেকে পাঠানো এক বার্তায় এমন কথা বলা হয়।

রুশ দূতাবাস জানায়, স্থানীয় বাণিজ্য, বিনিয়োগ, পারস্পরিক সংযোগ, কর্মসংস্থানসহ অন্যান্য আরও অনেক ক্ষেত্রে পরিবর্তন আনবে পদ্মা সেতু। এটি দেশের জিডিপি বৃদ্ধি করবে এবং দক্ষিণ পশ্চিম বঙ্গে আমূল উন্নয়ন ঘটবে।

তারা জানায়, ‘পদ্মাসেতুর নির্মাণ বাংলাদেশের জন্য একটি ল্যান্ডমার্ক এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের দূরদর্শিতার কারণেই এটি সম্ভব হয়েছে। বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের সোনার বাংলার স্বপ্ন আজ আমাদের চোখের সামনে বাস্তবায়িত হচ্ছে।’

অভিনন্দন বার্তায় আরও উল্লেখ করা হয়, পদ্মা সেতু নির্মাণ বাংলাদেশ সরকার ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদৃষ্টির কারণে একটি যুগান্তকারী অর্জন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের লালিত সোনার বাংলার স্বপ্ন আমাদের চোখের সামনেই বাস্তবায়িত হচ্ছে। নিঃসন্দেহে রাশিয়ান কোম্পানি ‘রোসাটম’- এর সহায়তায় রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র নির্মাণসহ অন্যান্য মেগা প্রকল্প বাস্তবায়ন বাংলাদেশের সফল উন্নয়ন, জনগণের সমৃদ্ধি ও কল্যাণে আরও অবদান রাখবে।

 

বিএনএনিউজ/এইচ.এম।

 

Loading


শিরোনাম বিএনএ