29 C
আবহাওয়া
৪:৫৫ পূর্বাহ্ণ - জুন ১৮, ২০২৪
Bnanews24.com
Home » স্বাস্থ্য অধিদপ্তরের ডাক্তারের রহস্যজনক মৃত্যু

স্বাস্থ্য অধিদপ্তরের ডাক্তারের রহস্যজনক মৃত্যু

রহস্যজনক মৃত্যু

বিএনএ, ঢাকা : রাজধানীর মগবাজার পেয়ারাবাগের নিজ বাসায় ডা. জেহানুল আলিম (৫৫) নামে এক চিকিৎসক আত্নহত্যা করেছে বলে স্বজনদের দাবী করেছে। তিনি স্বাস্থ্য অধিদপ্তরে কর্মরত ছিলেন বলে জানা গেছে। সোমবার বেলা সাড়ে ১১টার দিকে পেয়ারাবাগ ৫৮১ নম্বর বাসায় এই ঘটনাটি ঘটে।

অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক বেলা আড়াইটার দিকে মৃত ঘোষণা করেন।

মৃতের বাড়ি পিরোজপুরের নাজিরপুর উপজেলার মৃত এম এ ওয়াহাবের ছেলে তিনি।  এক মাত্র মেয়ে ও স্ত্রী নিয়ে মগবাজার পেয়ারাবাগ রেলগেট এলাকার ওই বাসায় থাকতেন ।

মৃতের স্ত্রী ফারহানা ফেরদৌস হাসপাতালে বলেন, সকালে সবাই বাসায় ছিল। হঠাৎ করেই সকাল সাড়ে ১১টার দিকে পাশের রুমে গলায় ফাঁস দেওয়া অবস্থায় দেখতে পান তাকে। পরে তাকে প্রথমে স্থানীয় হাসপাতাল, সেখান থেকে ঢাকা মেডিক্যালে নিয়ে আসা হয়। কী কারণে সে গলায় ফাঁস দিতে পারে সে বিষয়ে কিছু জানাতে পারেনি তিনি ও স্বজনরা।

ঢাকা মেডিক্যাল হাসপাতালের জরুরি বিভাগের আবাসিক চিকিৎসক ডা. এমএ আলাউদ্দিন মৃত্যু বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহের গলায় কালো দাগ রয়েছে। তার পরিবার বলেছে মৃত ব্যক্তি গলায় কাপড় পেচিয়ে ফ্যানের সঙ্গে ঝুলে ফাঁস দেন। তিনি সরকারি চাকরি করতেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শ মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

বিএনএনিউজ/আজিজুল/এইচ.এম।

 

Loading


শিরোনাম বিএনএ