35 C
আবহাওয়া
২:৩৩ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » ফেনীতে দুর্ধর্ষ কিশোর গ্যাংয়ের ৩ সদস্য গ্রেপ্তার

ফেনীতে দুর্ধর্ষ কিশোর গ্যাংয়ের ৩ সদস্য গ্রেপ্তার

ফেনীতে দুর্ধর্ষ কিশোর গ্যাংয়ের ৩ সদস্য গ্রেপ্তার

বিএনএ, চট্টগ্রাম: ফেনী জেলার দুর্ধর্ষ কিশোর গ্যাং সেভেন স্টার গ্রুপের গ্যাং প্রধানসহ ৩ সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে ১ টি স্টীলের সুইচ গিয়ার চাকু ও ১টি কেচি এবং মাদকদ্রব্য উদ্ধার করা হয়।

রোববার (২১ মে) রাত দেড়টার দিকে ফেনী মডেল থানার একটি নির্মাণাধীন ভবন থেকে সেভেন স্টার কিশোর গ্যাং গ্রুপের ওই তিন সদস্যকে গ্রেপ্তার করেছে বলে এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব-৭, চট্টগ্রাম এ তথ্য জানায়।

গ্রেপ্তাররা হলেন- কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার গুণবতী এলাকার মো. মনিরের ছেলে গ্যাং প্রধান মোঃ রিপন (২৫), বাগেরহাট জেলার মোড়লগঞ্জ থানার কালিকাবাড়ি এলাকার নূর ইসলামের ছেলে নাঈম ইসলাম (১৮) এবং একই জেলার মংলা থানার জিওধারা এলাকার কালু খা’র ছেলে মোঃ ইয়াছিন খান (১৯।

প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, র‌্যাব রোববার (২১ মে) রাত দেড়টার দিকে অভিযান চালিয়ে ফেনী মডেল থানার একটি নির্মাণাধীন ভবন থেকে সেভেন স্টার কিশোর গ্যাং গ্রুপের গ্যাং প্রধান মো. রিপন (২৫), নাঈম ইসলাম (১৮) এবং মো. ইয়াছিন খানকে (১৯)আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ১ টি স্টীলের সুইচ গিয়ার চাকু ও ১টি কেচি এবং মাদকদ্রব্য উদ্ধার করা হয়।

র‌্যাব আরও জানায়, 7 STAR নামক এই গ্রুপটি সাধারণত ফেনী মডেল থানা এলাকায় স্থানীয়ভাবে রাস্তায় সংঘবদ্ধ হয়ে মারামারি, ছিনতাই, চাঁদাবাজী ও এলাকায় প্রভাব বিস্তার করাসহ বিভিন্ন অপকর্মে জড়িত রয়েছে। এই গ্যাংটির লীডার মো. রিপন 7 STAR গ্যাং লালন-পালন করার মাধ্যমে তার প্রভাব বিস্তারসহ বিভিন্ন সময় এলাকায় মারামারি-হানাহানি করার মাধ্যমে শান্তি-শৃঙ্খলা বিঘ্ন ঘটানোর সাথে জড়িত। এছাড়াও এই গ্যাংয়ের সদস্যদের প্রকাশ্যে দিনে-দুপুরে স্থানীয় এলাকায় ছিনতাই ও চাঁদাবাজী এবং মাদক সেবন করে বলে জানা যায়।

গ্রেপ্তার আসামীদের এবং উদ্ধার করা মালামাল সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করার প্রক্রিয়া চলছে বলে র‌্যাব জানায়।

বিএনএনিউজ/বিএম

Loading


শিরোনাম বিএনএ