28 C
আবহাওয়া
১১:৪৯ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » বিয়ে, চি‌কিৎসার জন্য অনুদান দিলেন মিজানুর রহমান মজুমদার

বিয়ে, চি‌কিৎসার জন্য অনুদান দিলেন মিজানুর রহমান মজুমদার


বিএনএ, ফেনী : ফেনীর ছাগলনাইয়া ও ফুলগাজী উপজেলার ঘর নির্মাণ, গরীব মেয়ের বিয়ে ও ক্যান্সার রোগীর চিকিৎসায় সহায়তা করলেন ফেনী জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য, বিশিষ্ট শিল্পপতি ও দানবীর মিজানুর রহমান মজুমদার। শনিবার (২০মে) সকালে ছাগলনাইয়ার উত্তর যশপুর গ্রামের সুলতান ভিলায় অসহায়দের হাতে অর্থ তুলে দেন।

এসময় আ’ লীগ নেতা মিজানুর রহমান মজুমদার ব্লাড ক্যান্সারে আক্রান্ত আবদুর রহমানের স্ত্রী হাছিনা বেগমের হাতে ২৩ হাজার টাকা দেন। একই গ্রামের মৃত মাহবুবুল হকের কন্যার বিয়ে, রৌশন ফকির দরগাহ মাদ্রাসার শিক্ষক আলা উদ্দিন মিয়াজীর ছোট বোনের বিয়ে ও ফুলগাজী উপজেলার বরইয়া গ্রামের মোঃ হানিফের মেয়ের বিয়ের অনুদান ও দক্ষিণ সতর গ্রামের এক অসহায় হতদরিদ্র ব্যক্তির ঘর নির্মাণ বাবদ অনুদানসহ প্রায় দেড় লাখ টাকার অনুদান তুলে দেন।

এদিকে ছাগলনাইয়া পৌরসভার মটুয়া গ্রামের ক্যান্সার আক্রান্ত আবদুর রহমানের পরবর্তী চিকিৎসার জন্য তিনি আরও আর্থিক সহায়তা করবেন বলেও আশ্বাস দেন।

আবদুর রহমানের স্ত্রী হাছিনা বেগম বলেন, তার স্বামীর পাশে দাঁড়ানোর জন্য শিল্পপতি মিজানুর রহমান মজুমদারের প্রতি কৃতজ্ঞা প্রকাশ করছি।

এসময় আরও উপস্থিত ছিলেন ছাগলনাইয়া উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান এয়ার আহাম্মদ ভূঁইয়া, বিশিষ্ট ব্যাংকার এএসএম মহি উদ্দিন মজুমদার বুলবুল, বাংলাদেশ নিউজ এজেন্সি (বিএনএনিউজ২৪ ডটকম) প্রকাশক ও পোর্টল্যান্ড গ্রুপের পরিচালক জাকির হোসেন, এম নুরুল এম নুরুল হোসেন, মোমিনুর রহমান, রবিউল হোসেন বাবু, মহামায়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন পাটোয়ারী, সহ-সভাপতি আশিক ইকবাল অপু ও ইউপি সদস্য জাকির হোসেন প্রমুখ।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ