30 C
আবহাওয়া
৪:০২ পূর্বাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » সন্তানের সামনে বাবাকে কুপিয়ে হত্যা, সেই মানিক বন্দুকযুদ্ধে নিহত

সন্তানের সামনে বাবাকে কুপিয়ে হত্যা, সেই মানিক বন্দুকযুদ্ধে নিহত

সন্তানের সামনে বাবাকে কুপিয়ে হত্যা, সেই মানিক বন্দুকযুদ্ধে নিহত

বিএনএ ঢাকা: রাজধানীর পল্লবীতে সন্তানের সামনে বাবাকে নৃশংসভাবে কুপিয়ে হত্যাকারী মানিক র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়েছে। শুক্রবার(২১ মে) ভোরে মিরপুর রুপনগরের ইস্টার্ন হাউসিং এলাকায় এ ঘটনা ঘটে।

সংবাদ মাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি।কাজি ওয়াজেদ আলী।তিনি বলেন, ভোরের দিকে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মানিক নিহত হয়েছে। তার নামে থানায় একাধিক মামলা আছে বলেও জানান ওসি।

র‌্যাব-৪ এর অধিনায়ক (সিও) অতিরিক্ত ডিআইজি মো. মোজাম্মেল হক জানান,বৃহস্পতিবার মধ্যরাতে মিরপুরের ইষ্টার্ণ হাউজিং এলাকায় র‍্যাব-৪ এর একটি টিম টহল দিচ্ছিল। সে সময় টহল টিমকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি ছোঁড়া হয়। র‍্যাব সদস্যরাও পাল্টা গুলি ছুড়লে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরিস্থিতি শান্ত হওয়ার পর সেখানে একজনকে গুরুতর আহত অবস্থায় পাওয়া যায়। হাসপাতালে নেয়ার পর তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক ।সেইসঙ্গে  ঘটনাস্থল থেকে একটি পিস্তল ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

র‍্যাবের এই কর্মকর্তা বলেন, স্থানীয়দের কাছ থেকে জানা গেছে, নিহত ব্যক্তির নাম মানিক। সে পল্লবীতে সন্তানের সামনে বাবাকে নৃশংসভাবে কুপিয়ে হত্যাকারীদের একজন। এই ঘটনায় দায়েরকৃত মামলার ৫ নম্বর আসামি তিনি এবং সাহিনুদ্দিনকে হত্যার সময় শেষে হাঁটুতে যে কুপিয়েছিল সে হলো এই মানিক।

উল্লেখ্য, গত ১৬ মে বিকালে জমির বিরোধ নিয়ে মিরপুরের পল্লবীতে সাত বছরের সন্তানের সামনে বাবা সাহিনুদ্দিনকে হত্যা করে সন্ত্রাসীরা। ওইদিন রাতে পল্লবী থানায় আওয়ালকে প্রধান আসামি করে ২০ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন নিহতের মা আকলিমা। মামলায় প্রধান আসামি করা হয় লক্ষ্মীপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য ও ইসলামী গণতান্ত্রিক পার্টির চেয়ারম্যান এম এ আউয়ালকে।

মামলার অন্য আসামিরা হলেন- আবু তাহের, মো. সুমন, মো. মুরাদ, মো. মনির, মো. শফিক, মো. টিটু, আ. রাজ্জাক, মো. শফিক (২), কামরুল, মো. কিবরিয়া, মো. দিপু, মরন আলী, মো. লিটন, আবুল, সুমন ওরপে ন্যাটা সুমন, কালু, বাবু ও ইয়াবা বাবু।

এই ঘটনায় জড়িত খুনি হাসান, জহিরুল ইসলাম বাবু ও সাবেক এমপি এমএ আউয়ালকে গ্রেফতার করেছে র‍্যাব। গ্রেফতারকৃতরা বর্তমানে গোয়েন্দা পুলিশের (ডিবি) জিজ্ঞাসাবাদে রয়েছেন।

বিএনএনিউজ/আরকেসি

Loading


শিরোনাম বিএনএ