37 C
আবহাওয়া
৬:৩০ অপরাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » শোলাকিয়ায় মুসল্লিদের ঈদ স্পেশাল ট্রেন

শোলাকিয়ায় মুসল্লিদের ঈদ স্পেশাল ট্রেন


বিএনএ, ডেস্ক :প্রতি বছরের মতো এবারও শোলাকিয়ায় থাকছে ঈদ স্পেশাল ট্রেন ।  ঈদের জামাতে অংশ নিতে  দুটি ট্রেন থাকছে মুসল্লিদের জন্য। এরমধ্যে একটি ট্রেন ময়মনসিংহ থেকে ছেড়ে নামাজ শেষে আবার ময়মনসিংহে ফিরে আসবে এবং অন্যটি ভৈরব থেকে কিশোরগঞ্জ এসে ইঞ্জিন ঘুরিয়ে আবার ভৈরবে ফিরে যাবে।

শুক্রবার (২১ এপ্রিল) কিশোরগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ আবুল কালাম আজাদ ও রেলওয়ের পূর্বাঞ্চলের অ্যাসিস্ট্যান্ট চিফ অপারেটিং সুপারিন্টেনডেন্ট কামাল আখতার হোসেন এসব তথ্য নিশ্চিত করেছেন।

কিশোরগঞ্জের ঐতিহ্যবাহী শোলাকিয়া ঈদগাহ ময়দানে জামাত অনুষ্ঠিত হবে সকাল ১০টায়। অনুষ্ঠিত দেশের সর্ববৃহৎ ঈদ জামাতে যেন ময়মনসিংহ অঞ্চলের মুসল্লিরা অংশ নিতে পারেন, এজন্য প্রতি ঈদে এমন বিশেষ ট্রেন চালু করে আসছে বাংলাদেশ রেলওয়ে।

ময়মনসিংহ জংশন থেকে শোলাকিয়া ঈদ স্পেশাল নামে বিশেষ একটি ট্রেন ভোর পৌনে ৬টায় ছেড়ে সকাল সাড়ে ৮টায় কিশোরগঞ্জ স্টেশনে পৌঁছাবে  ট্রেনটি চলাচলের পথে ময়মনসিংহ-কিশোরগঞ্জ রুটের শম্ভুগঞ্জ, বিসকা, গৌরিপুর, বোকাইনগর, ঈশ্বরগঞ্জ, সোহাগী, আঠারবাড়ী, নান্দাইল রোড, মুসুল্লি, নীলগঞ্জ স্টেশনে দুই মিনিট করে যাত্রাবিরতি করবে।

অপরদিকে ভৈরব জংশন থেকে ভোর ৬টায় আরেকটি ঈদ স্পেশাল ট্রেন কিশোরগঞ্জ অভিমুখে ছেড়ে সকাল ৮টায় পৌঁছাবে এবং নামাজ শেষে আবার দুপুর ১২টায় কিশোরগঞ্জ ছেড়ে দুপুর ২টায় ভৈরব পৌঁছাবে।

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ