30 C
আবহাওয়া
৭:৩৯ পূর্বাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » তাসকিয়া হত্যা: রিমনের স্বীকারোক্তিমূলক জবানবন্দি; চার আসামি রিমান্ডে

তাসকিয়া হত্যা: রিমনের স্বীকারোক্তিমূলক জবানবন্দি; চার আসামি রিমান্ডে

তাসকিয়া হত্যা: রিমনের স্বীকারোক্তিমূলক জবানবন্দি; বাকী চারজন রিমান্ডে

বিএনএ, ঢাকা: বাবার কোলে থাকা অবস্থায় গুলিবিদ্ধ হয়ে তাসকিয়া আক্তার জান্নাত নিহতের ঘটনায় আদালতে স্বীকারোক্তিমূলক-জবানবন্দি দিয়েছেন মামলার এক নম্বর আসামি রিমন।

বৃহস্পতিবার (২১ এপ্রিল) বিকেলে আদালতে তোলা হয় তাসকিয়া হত্যা মামলার আসামিদের। মামলার তদন্ত কর্মকর্তা সবজাল হোসেন জানান, বৃহস্পতিবার বেলা ৩টা থেকে রাত ৯টা পর্যন্ত আমলি আদালতে ছিলেন রিমন। নোয়াখালীর বেগমগঞ্জে শিশু তাসকিয়া আক্তার জান্নাত হত্যা মামলায় প্রধান আসামি মাঈন উদ্দিন রিমন স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন বলে জানিয়েছে পুলিশ।

এর আগে এই মামলায় চার আসামিকে পাঁচ দিন করে রিমান্ড আবেদন করে আদালত পাঠায় পুলিশ। রিমন বাদে বাকী চার আসামি মহিন উদ্দিন, আকবর হোসেন, সুজন ও নাঈমের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

র‌্যাবের হাতে আটক ওই পাঁচ আসামির নামে অস্ত্র আইনেও মামলা হয়েছে। বুধবার রাতে র‌্যাবের উপসহকারী পরিচালক বোরহান উদ্দিন বাদী হয়ে চরজব্বর থানায় মামলাটি করেন।

সুবর্ণচর উপজেলার চরক্লার্ক এলাকায় অভিযান চালিয়ে মঙ্গলবার রাতে আসামিদের গ্রেপ্তার করে র‌্যাব। এ সময় র‌্যাবের সঙ্গে তাদের গোলাগুলি হয় বলে বাহিনীর পক্ষ থেকে জানানো হয়। বলা হয়, তাদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, একটি দেশে তৈরি পাইপগান, একটি ম্যাগাজিন ও গুলি উদ্ধার করা হয়।

বিএনএ/ এ আর

Loading


শিরোনাম বিএনএ