25 C
আবহাওয়া
৪:৩৭ পূর্বাহ্ণ - মে ৫, ২০২৪
Bnanews24.com
Home » লোহাগাড়ায় দরিদ্র কৃষককে ধান তুলতে সহায়তা করলো ছাত্রলীগ কর্মীরা

লোহাগাড়ায় দরিদ্র কৃষককে ধান তুলতে সহায়তা করলো ছাত্রলীগ কর্মীরা

লোহাগাড়ায় দরিদ্র কৃষককে ধান তুলতে সহায়তা করলো ছাত্রলীগ কর্মীরা

 রায়হান সিকদার,লোহাগাড়া(চট্টগ্রাম) প্রতিনিধিঃ লকডাউনে শ্রমিক সংকট ও অর্থ সংকটের কারণে ৪ খানি(৮০গন্ডা) জমির পাকা ধান কাটতে পারছিলেন না চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার চুনতি ইউনিয়নের বাগান পাড়ার কৃষক মুহাম্মদ মহসিন। ক্ষেতেই ধান নষ্ট হওয়ার উপক্রম হচ্ছিল। খবর পেয়ে লোহাগাড়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এরশাদুর রহমান রিয়াদের নেতৃত্বে ছাত্রলীগের একটি টিম সেখানে ছুটে যান।

লোহাগাড়ায় দরিদ্র কৃষককে ধান তুলতে সহায়তা করলো ছাত্রলীগ কর্মীরা

২১ এপ্রিল( বুধবার) সকালে বাংলাদেশ ছাত্রলীগের নির্দেশনায় উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এরশাদুর রহমান রিয়াদের নেতৃত্বে ছাত্রলীগের একটি দল চুনতি বাগান পাড়ায় ৪ খানি জমির ধান কেটে মাড়াই করে ঘরে তুলে দেন।

এসময় সাথে ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের ছাত্র- উপ বৃত্তি বিষয়ক উপ সম্পাদক রাহাত বিন নাসির, উপজেলা ছাত্রলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক তামরিন হোসাইন, লোহাগাড়া উপজেলার বঙ্গবন্ধু শিশুমেলার সহ- সভাপতি ফয়সাল আহমদ, ইউনিয়ন ছাত্রলীগ নেতা আব্দুর রহমান, শেখ ছোটন,কামাল উদ্দিন, চুনতি স্কুল ছাত্রলীগ কর্মী মোহাম্মাদ রাকিব প্রমুখ।

লোহাগাড়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এরশাদুর রহমান রিয়াদ জানান, করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়ায় পর্যন্ত কৃষকদের পাশে আমরা ছাত্রলীগের নেতৃবৃন্দরা সবসময় পাশে থাকবো।

বিএনএনিউজ২৪/এসজিএন

Loading


শিরোনাম বিএনএ