28 C
আবহাওয়া
১:০৫ অপরাহ্ণ - জুন ১৪, ২০২৪
Bnanews24.com
Home » খেলাফত মজলিসের সাধারণ সম্পাদক শারাফাত গ্রেপ্তার

খেলাফত মজলিসের সাধারণ সম্পাদক শারাফাত গ্রেপ্তার

খেলাফত মজলিসের সাধারণ সম্পাদক শারাফাত গ্রেপ্তার

বিএনএ,ঢাকা: বাংলাদেশ খেলাফত মজলিসের যুগ্ম সাধারণ সম্পাদক মুফতি শারাফত হোসাইনকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগ। বুধবার (২১ এপ্রিল) বিকেল ৫টার দিকে রাজধানীর মিরপুরের বাসা থেকে তাকে গ্রেপ্তার করে গুলশান গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দল। আপাতত তাকে ডিবি কার্যালয়ে রাখা হয়েছে বলে জানায় পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে ডিএমপির গোয়েন্দা বিভাগের যুগ্ম কমিশনার মাহবুব আলম গণমাধ্যমকে বলেন, ২০১৩ সালের ৫ মে মতিঝিলের শাপলাচত্বরের একটি মামলায় তাকে গ্রেপ্তার করা হয়েছে। সাত দিনের রিমান্ড চেয়ে আগামীকাল (বৃহস্পতিবার) তাকে আদালতে সোপর্দ করা হবে। গ্রেপ্তার মুফতি শারাফত হোসাইন মামুনুল হকের অত্যন্ত ঘনিষ্ঠ ছিলেন।

এদিকে আজ (বুধবার ) বিকেল সোয়া ৫ টার দিকে রাজধানীর মোহাম্মদপুরস্থ বাসা থেকে  হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় সহকারী মহাসচিব ও ঢাকা মহানগর সহ-সভাপতি এবং বাংলাদেশ খেলাফত মজলিসের নায়েবে আমির আল্লামা খুরশিদ আলম কাসেমীকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা বিভাগ।

প্রসঙ্গত, বাংলাদেশে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সফরের বিরোধিতা করে বিক্ষোভে এ সহিংসতায় জেরে ডাকা হরতালে সারাদেশে উত্তাল অবস্থার তৈরি হয়। ঢাকা, চট্টগ্রামসহ দেশের বিভিন্ন এলাকায় ব্যাপক ভাঙচুর ও সহিংসতা চালান হেফাজতে ইসলামের নেতাকর্মীরা। এসব ঘটনায় হেফাজতের প্রায় ১৩ কেন্দ্রীয় নেতাকে গ্রেপ্তার করে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

সর্বশেষ মঙ্গলবার হেফাজতে ইসলাম ঢাকা মহানগর কমিটির সহ-সভাপতি মাওলানা কোরবান আলী কাসেমীকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

বিএনএনিউজ/মনির

Loading


শিরোনাম বিএনএ