34 C
আবহাওয়া
৯:২৭ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » চবিতে আইকিউএসির প্রশিক্ষণ কর্মশালা

চবিতে আইকিউএসির প্রশিক্ষণ কর্মশালা


বিএনএ, চবিঃ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) ইনস্টিটিউশনাল কোয়ালিটি এস্যুরেন্স সেলের (আইকিউএসির) আয়োজনে ‘সিটিজেনস চার্টার প্রস্ততকরণ শীর্ষক প্রশিক্ষণ কর্মশালা’ ২০২৩ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২১ মার্চ) সকাল সাড়ে ৯টায় বিশ্ববিদ্যালয়ের ইন্জিনিয়ারিং অনুষদের ভার্চুয়াল ক্লাসরুমে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে আইকিউএসির পরিচালক অধ্যাপক ড. মোহাম্মদ আব্দুল্লাহ মামুন এর সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন আইকিউএসি অতিরিক্ত পরিচালক ড. কমল দে এবং ড. তানজিনা শারমিন নিপুন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চবি উপাচার্য অধ্যাপক ড. শিরিণ আখতার, উপ-উপাচার্য অধ্যাপক বেনু কুমার দে। অনুষ্ঠানের রিসার্স পার্সন হিসেবে উপস্থিত ছিলেন চবি পদার্থবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. শ্যামল রঞ্জন চক্রবর্তী। তিনি বিভিন্ন বিষয় সম্পর্কে আলোচনা করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য অধ্যাপক ড শিরিণ আখতার বলেন, প্রতিষ্ঠানের জন্য সিটিজেনস চার্টার আকর্ষণীয় একটি একটি বিষয়। তিনি বলেন আজকের এই অনুষ্ঠানের মাধ্যমে যেসব বিষয় নিয়ে আলোচনা হয়েছে তা থেকে অর্জিত জ্ঞান নিজ নিজ অফিস, দপ্তরে প্রয়োগের মাধ্যমে নিজ নিজ সিটিজেনস চার্টার প্রস্তুতিতে ভূমিকা রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

বিএনএ/ সুমন, এমএফ

Loading


শিরোনাম বিএনএ