28 C
আবহাওয়া
২:১৬ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » নদী থেকে আনসার সদস্যের মরদেহ উদ্ধার

নদী থেকে আনসার সদস্যের মরদেহ উদ্ধার


বিএনএ, কুমিল্লা : কুমিল্লার মুরাদনগরে নিখোঁজের দুইদিন পর গোমতী নদী থেকে সমীর চন্দ্র দাস (৪০) নামে এক আনসার সদস্যের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২০ মার্চ) উপজেলার  বাখরাবাদ এলাকার গোমতী নদী থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত সমীর চন্দ্র দাস উপজেলার ছয়ফুল্লাকান্দি গ্রামের রাখাল চন্দ্র দাসের ছেলে।

নিহতের স্ত্রী সুমা রানী দাশ বলেন, সমীর চন্দ্র দাস চট্টগ্রামে আনসারে কর্মরত ছিলেন। বুধবার ছুটিতে বাড়িতে আসেন। শনিবার বিকেলে কবুতর বিক্রির জন্য বাসা থেকে ডেকে নিয়ে যায় তার স্থানীয় ডালিম নামে এক বন্ধু। কবুতর বিক্রি শেষে সমীর বাসায় আসলে পুনরায় আবার সন্ধ্যায় ডেকে নিয়ে যায় ডালিম। রাত গভীর হলে নিহতের মোবাইলে একাধিক বার ফোন দিলে ফোনটি রিসিভ করেন ডালিম।

ডালিম জানায়, সমীর কিছুক্ষণ পর বাড়িতে আসবে। পরে রাতে ডালিম সমীরের ব্যবহৃত জুতা ও মোবাইল ফোন নিয়ে বাড়িতে আসে এবং আমাদেরকে জানায় সমীর গোমতী নদীর পাড়ে বন্ধুদের সাথে জুয়া খেলছিল। এ সময় অজ্ঞাত কেউ জুয়াড়িদের বরাবর টর্চ লাইট মারলে পুলিশ ভেবে জুয়াড়িরা গোমতী নদীতে ঝাঁপিয়ে পড়ে।

মুরাদনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুজ্জামান তালুকদার বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে লাশ প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় রহস্য উদঘাটনের চেষ্টা চলছে।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ