29 C
আবহাওয়া
৭:২৫ পূর্বাহ্ণ - জুলাই ১৫, ২০২৪
Bnanews24.com
Home » সাকিবের মা-শাশুড়ি-সন্তান হাসপাতালে ভর্তি

সাকিবের মা-শাশুড়ি-সন্তান হাসপাতালে ভর্তি


বিএনএ, স্পোর্টস ডেস্ক: দেশসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের তিন সন্তান, মা ও শাশুড়ি হাসপাতালে ভর্তি হয়েছেন। তার সন্তানরা মোটামুটি ভালো থাকলেও মা ও শাশুড়ির অবস্থা কিছুটা সংকটপন্ন।

রোববার (২০ মার্চ) রাতে সাকিবের পারিবারিক সূত্র এ তথ্য নিশ্চিত করেছে। এই অবস্থায় সাকিব দেশে ফিরবেন কিনা তা এখন নিশ্চিত হয়ে জানা যায়নি বাংলাদেশ দল বা সাকিবের পরিবারের পক্ষ থেকে।

সাকিবের পারিবারিক সূত্রে জানা গেছে, সাকিবের মা শিরিন আক্তার হার্টের রোগী। গত কয়েক দিন ধরে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি রয়েছেন। আগের চেয়ে তার শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। তবে এখনো স্বাভাবিক হতে পারেননি। সাকিবের ছেলে আইজাহ আল হাসান ও মেজো মেয়ে ইরাম হাসান নিউমোনিয়ায় আক্রান্ত। আর বড় মেয়ে আলাইনা হাসান অব্রির ঠাণ্ডা জ্বর।তিনজনই দাদির সঙ্গে একই হাসপাতালে ভর্তি আছেন।

এদিকে সাকিবের শাশুড়ির অবস্থাও বেশ খারাপ।তিনি ক্যান্সারে আক্রান্ত।সাকিবের শাশুড়ি ভর্তি আছেন সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ)।ওখানেই তার চিকিৎসা চলছে।

দক্ষিণ আফ্রিকা থেকে টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন জানান, তৃতীয় ওয়ানডে খেলে হয়তো দেশে ফিরবেন সাকিব। সে নিয়মিতই দেশে যোগাযোগ রাখছে। পরিস্থিতি বুঝে সিদ্ধান্ত নেবে।

জাতীয় দলের হয়ে সিরিজ খেলতে এখন দক্ষিণ আফ্রিকায় সাকিব। মানসিক ও শারীরিক অবসাদের কথা বলে ওই সফরে যেতে চাইছিলেন না তিনি। কিন্তু শেষ পর্যন্ত তাকে সিদ্ধান্ত বদলাতে হয়েছে।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ