30 C
আবহাওয়া
১২:৩৪ পূর্বাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » শামসুন শিপ্তির বইয়ের মোড়ক উন্মোচন

শামসুন শিপ্তির বইয়ের মোড়ক উন্মোচন


বিএনএ, চট্টগ্রাম : চট্টগ্রামের একুশে বই মেলায় কবি শামসুন শিপ্তির লিখা কবিতার বই “নির্জন শঙ্খ” বইয়ের মোড়ক উন্মোচন করা হয়েছে। মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) চট্টগ্রাম সিটি কর্পোরেশন কর্তৃক আয়োজিত বই মেলায় বইটির মোড়ক করেন “দৈনিক পূর্বদেশ” পত্রিকার নির্বাহী সম্পাদক  ও সাংবাদিক জহুরুল হক।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডিআইজি প্রিজন মোহাম্মদ আলতাফ হোসেন,  চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় চারুকলা অনুষদের অধ্যাপক প্রণব মিত্র চৌধুরী, সহযোগী অধ্যাপক উত্তম বড়ুয়া,মেলা কমিটির আহ্বায়ক ও কাউন্সিলর অধ্যাপক নেসার আহমেদ মন্জু, সরকারী কর্মকর্তা কাজী রাজিব রোবায়েদ , তরুণ কবি জামিল হায়দার , সাবেক ছাত্রনেতা শিবু প্রসাদ চৌধুরী। মোরশেদ আলম, মোঃ দেলোয়ার,ডাঃ মুনতাসীর শুভ, ছাত্রলীগ নেতা মাহমুদুল করিম, মনিরুল ইসলাম ,আনোয়ার পলাশ,আব্দুল্লাহ আল সাইমুন হাসমাত খান আতিফ, এম ইউ সোহেল প্রমুখ।

এসময় সাংবাদিক জহুরুল হক বলেন, মহান একুশে বইমেলায় চমৎকার এই কবিতার বই পাঠকদের মাঝে ইতিবাচক সাড়া ফেলবে এবং তরুণ প্রজন্মের পাঠকদের মনে অনুভূতি সৃষ্টি করবে। বইয়ের সফলতা আশাবাদ প্রকাশ করার পাশাপাশি বই মেলাতে ৫২’” র ভাষা আন্দোলন ও মহান ৭১’” র মুক্তিযুদ্ধ ভিত্তিক কবিতা,গল্পের বই লিখতে তরুণ কবি ও লেখকদের প্রতি আহ্বান জানান।

ডিআইজি প্রিজন আলতাফ হোসেন বলেন, কবিতা সব সময় মানুষকে আরো উজ্জিবিত করে। নির্জন শঙ্খ কবিতার বইটির মধ্য দিয়ে কবি চমৎকার অভিজ্ঞতা অর্জন করবেন।

তরুণ কবি শামসুন শিপ্পি বলেন, এই মহান একুশে ফেব্রুয়ারির দিনে “নির্জন শঙ্খ” মোড়ক উন্মোচিত হচ্ছে এতে আমি আনন্দিত ও গর্বিত। পাঠক ছাড়া লেখক-কবি মূল্যহীন, আপনারা আমার এই কবিতার বই পড়ে ইতিবাচক মূল্যায়ন করবেল বলে আমি দৃঢ় ভাবে বিশ্বাস রাখি ।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ