35 C
আবহাওয়া
১১:০৭ পূর্বাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » হঠাৎ ক্ষমা চাইলেন পূজা চেরি!

হঠাৎ ক্ষমা চাইলেন পূজা চেরি!

পূজা চেরি

বিনোদন ডেস্ক: ভুল করেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পূজা চেরি। মডেলিং ও শিশুশিল্পী হিসেবে তার কর্মজীবন শুরু হয়। শিশুশিল্পী হিসেবে কয়েকটি চলচ্চিত্রে অভিনয়ের পর নূর জাহান (২০১৮) চলচ্চিত্র দিয়ে তার বড় পর্দায় অভিষেক ঘটে।

সম্প্রতি শাকিব খান ও বুবলী ইস্যুতে নতুন করে আলোচনায় আসেন পূজা চেরি। গুঞ্জন রটায় শাকিব খানকে গোপনে বিয়ে করেছেন এই নেত্রী। যদিও গুঞ্জনের সত্যতা নিশ্চিত করা যায়নি।

এবার হঠাৎ করেই ফেসবুকে এক স্ট্যাটাসের মাধ্যমে জাজ পরিবারের কাছে ক্ষমা চাইলেন তিনি। তার স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো-

‘আমি পূজা চেরি। আমার ১৪ বছর বয়সে জাজ আমাকে নায়িকা হিসেবে লঞ্চ করে। আমি জাজেরই সৃষ্টি, জাজেরই মেয়ে। আগে মনে করতাম জাজ মানে শুধুই জাজ। কিন্তু আসলে জাজ মানে আব্দুল আজিজ ভাইয়া, খোকন ভাইয়া, বাপ্পি ভাইয়া, মাহি আপু, ফারিয়া আপু, রোশান, সিয়াম, সৈকত নাসির ভাইয়া, রাফি ভাইয়াসহ আরও অনেকে মিলেই জাজ। আমার অল্প বয়সের কারণে আমি একটি ভুল করেছি।’

ভুলের জন্য সবার কাছে ক্ষমা চেয়ে পূজা আরও লিখেছেন, ‘আমি সবার কাছে ক্ষমাপ্রার্থী। আমাকে আপনাদের ছোট বোন ও সহকর্মী হিসেবে ক্ষমা করে দেবেন।’

তবে ক্ষমা চাইলেও কী সেই ভুল, সেটার বিষয়ে পোস্টে কিছু লেখেননি এই অভিনেত্রী।

২০১২ সাল থেকে চলচ্চিত্রে অভিনয় করলেও পূজার পূর্ণাঙ্গ নায়িকা হিসেবে অভিষেক হয় ২০১৮ সালে। ওই বছরই জাজ প্রযোজিত ‘দহন’, ‘পোড়ামন ২’ ও ‘নূরজাহান’ সিনেমা মুক্তি পায়। তিনটি ছবিই ব্যবসা সফল হয়। তারপরই পূজাকে নিয়ে অন্য প্রযোজকেরা আগ্রহ দেখান। জাজের বাইরে গিয়ে তিনি দু-তিনটি সিনেমাও করেন। সবশেষ শাকিব খানের সঙ্গে ‘গলুই’ সিনেমা করে আলোচনায় আসেন পূজা। তখন শাকিব খানের সঙ্গে প্রেমের গুঞ্জনও ওঠে এই নায়িকার।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ