26 C
আবহাওয়া
৭:৫৬ পূর্বাহ্ণ - মে ২২, ২০২৪
Bnanews24.com
Home » ডিবি অফিসে তানজিন তিশা

ডিবি অফিসে তানজিন তিশা

ডিবি অফিসে তানজিন তিশা

বিএনএ, ঢাকা: ডিবি অফিসে গিয়েছিলেন অভিনেত্রী তানজিন তিশা। সোমবার (২০ নভেম্বর) দুপুরের পরে তিনি রাজধানীর ডিবি কার্যালয়ে যান তিনি। এসময় তিনি ডিবি প্রধান হারুন-অর-রশিদের সাথে দেখা করেন।

এক ফেসবুক পোস্টের মাধ্যমে হারুন-অর-রশিদ জানান, ‘আইনগত সহায়তা পাওয়ার জন্য ডিবি কার্যালয় আসছিলেন অভিনেত্রী তানজিন তিশা।’ পোস্টের সঙ্গে তিনি বেশ কয়েকটি ছবিও যুক্ত করেন।

ছবিতে যেখা যাচ্ছে তানজিন তিশা এক পাতার একটি কাগজ তুলে দিচ্ছে ডিবি প্রধানের হাতে। অনুমান করা যাচ্ছে ডিবি প্রধানের কাছে লিখিত অভিযোগ জানিয়েছেন এই অভিনেত্রী। তবে ঠিক কার বিরুদ্ধে কি অভিযোগ সেটা তাৎক্ষনিকভাবে নিশ্চিত হওয়া যায়নি।

বিষয়টি জানতে তানজিন তিশার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করেননি। হোয়াটসঅ্যাপে বার্তা পাঠালেও সাড়া দেননি।

গেল ১৬ নভেম্বর আগে অসুস্থ হয়ে মধ্যরাতে হাসপাতালে ভর্তি হয়েছিলেন এই অভিনেত্রী। তখন খবর বেরোয় ‘প্রেমঘটিত’ কারণে আত্নহত্যার চেষ্টা করেছেন তিনি।

এদিকে, ঘুমের ওষুধ খেয়ে অসুস্থ হয়ে পড়ার পর একদিন হাসপাতালে চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে বাসায় ফেরেন তিশা। এরপর বৃহস্পতিবার রাতে ফেসবুকে লাইভে এসে অভিনেত্রী দাবি করেন, তিনি আত্মহত্যাচেষ্টা করেননি। ফুড পয়জিংয়ের কারণে হাসপাতালে ভর্তি হয়েছিলেন।

আরও পড়ুন: সম্মিলিত প্রচেষ্টায় সমৃদ্ধ সোনার বাংলাদেশ গড়ে তুলতে সক্ষম হবো-প্রধানমন্ত্রী

তিশা জানান, তিনি ঘুমের ওষুধ খেয়েছিলেন ঠিকই, তবে তা ঘুমানোর জন্য, আত্মহত্যার জন্য নয়। কিন্তু ওষুধের ডোজ বেশি হয়ে যাওয়ায় তিনি বমি করতে থাকেন এবং একপর্যায়ে জ্ঞান হারিয়ে ফেলেন। পরে হাসপাতালে নিয়ে তাকে ওয়াশ করা হয়।

তবে অভিনেতা মুশফিক আর ফারহানের সঙ্গে সম্পর্কের বিষয় নিয়ে পরিষ্কার করে কিছু জানাননি। সম্পর্কের কথা স্বীকার করেননি আবার অস্বীকারও করেননি। রেখে দেন রহস্য। বলেন, ‘ফারহানের সঙ্গে আমার সম্পর্কের বিষয়টি ব্যক্তিগত। সেসব নিয়ে কোনো কথা বলব না।’

বিএনএনিউজ/ বিএম

Loading


শিরোনাম বিএনএ