35 C
আবহাওয়া
৭:০৯ অপরাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » শাহজালাল বিমানবন্দরে ২ কোটি টাকার স্বর্ণ জব্দ

শাহজালাল বিমানবন্দরে ২ কোটি টাকার স্বর্ণ জব্দ

শাহজালাল বিমানবন্দরে ২ কোটি টাকার স্বর্ণ জব্দ

বিএনএ, ঢাকা: হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে দুটি পৃথক ফ্লাইটে অভিযান চালিয়ে দুই কোটি টাকার স্বর্ণ জব্দ করা হয়েছে।বৃহস্পতিবার ও শুক্রবার  এই স্বর্ণ জব্দ করা হয়। এর সাথে জড়িত দুইজনকে আটক করেছে কাস্টমস গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তর।

আটককৃতরা  হলেন- এমএইচ শিবলী ও রাকিবুল হাসান।শুক্রবার(১৯ সেপ্টেম্বর) দুপুরে কাস্টমস গোয়েন্দা অধিদপ্তরের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে সিলেট থেকে বিমানে ওঠা এমএইচ শিবলী নামের যাত্রীকে অভ্যন্তরীণ অ্যারাইভাল হল থেকে বের হওয়ার পর আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বর্ণ থাকার বিষয়টি অস্বীকার করলেও তার লাগেজ স্ক্যানিং করে ২ কেজি ৯৭ গ্রাম স্বর্ণ পাওয়া যায়। যার আনুমানিক বাজার মুল্য এক কোটি ৪৬ লাখ ৭৯ হাজার টাকা।

বিজ্ঞপ্তিতে কাস্টমস গোয়েন্দারা জানান, এ ছাড়া বৃহস্পতিবার বিমানবন্দরের সি শিফটের কাস্টমস গোয়েন্দা দল দুবাই থেকে আগত যাত্রী রাকিবুল হাসানের দেহ তল্লাশি করে ৫২৫ গ্রাম পেস্ট করা স্বর্ণ ও ২৩২ গ্রামের দুটি স্বর্ণের বার ও ৯৮ গ্রামের বিভিন্ন স্বর্ণালঙ্কারসহ মোট ৮৫৫ গ্রাম স্বর্ণ জব্দ করে। যার আনুমানিক বাজারমূল্য ৫৯ লাখ টাকা।

বিএনএ/ ওজি

 

Loading


শিরোনাম বিএনএ