31 C
আবহাওয়া
৪:০০ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » দেশ রূপান্তরের প্রকাশক-প্রতিবেদকের বিরুদ্ধে ছাত্রলীগের মামলা

দেশ রূপান্তরের প্রকাশক-প্রতিবেদকের বিরুদ্ধে ছাত্রলীগের মামলা

দেশ রূপান্তরের প্রকাশক-প্রতিবেদকের বিরুদ্ধে ছাত্রলীগের মামলা

বিএনএ, আদালত প্রতিবেদক: মানহানির অভিযোগে দৈনিক দেশ রূপান্তর পত্রিকার প্রকাশক মাহির আলী খান রাতুল ও প্রতিবেদক পাভেল হায়দার চৌধুরীর বিরুদ্ধে আদালতে মামলা করা হয়েছে। মঙ্গলবার(২০ সেপ্টেম্বর) ঢাকা মেট্টপলিটন ম্যাজিস্ট্রেট শহীদুল ইসলামের আদালতে কেন্দ্রীয় ছাত্রলীগের দপ্তর সম্পাদক ইন্দ্রনীল দেব শর্মা বাদী হয়ে এ মামলা করেন।

এছাড়া এ মামলায় কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যকে সাক্ষী রাখা হয়েছে। এদিন আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করেন। এরপর শুনানি শেষে আসামিদের হাজির হতে সমন জারি করেন আদালত।

মামলায় অভিযোগে বলা হয়, গত ৬ জুলাই আসামিরা দৈনিক দেশ রূপান্তর পত্রিকার অনলাইন ও মুদ্রিত মাধ্যমে ‘ছাত্রলীগের পদ কোটি টাকা’ শিরোনামে একটি মিথ্যা ও বানোয়াট রিপোর্ট মুদ্রণ, লিখন, প্রকাশ ও প্রচার করে বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ প্রাচীনতম ছাত্র সংগঠনটির সুনাম, গৌরব ও ঐতিহ্যে আঘাত করে মানহানি করেন। এভাবে সভাপতি, সাধারণ সম্পাদকসহ বাংলাদেশ ছাত্রলীগের ইতিহাস, ঐতিহ্যের সুনাম ও সুখ্যাতিতে আঘাত করা হয়েছে।

অভিযোগে আরও উল্লেখ করা হয়, গত ৭ জুলাই দেশ রূপান্তর পত্রিকার সম্পাদক, প্রকাশক ও রিপোর্টারকে আইনজীবীর মাধ্যমে লিগ্যাল নোটিশ পাঠিয়ে মিথ্যা সংবাদ প্রকাশ ও প্রচার করার বিষয়ে ভুল স্বীকার করে ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার মাধ্যমে ক্ষমা প্রার্থনা করতে বলা হয়। যা তারা করেন নাই। তাই বাদী বাধ্য হয়ে মামলা করেন।

বিএনএনিউজ/এসবি, এমএফ

Loading


শিরোনাম বিএনএ