27 C
আবহাওয়া
৯:৩৫ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » ছাগলনাইয়া স্কয়ার হাসপাতালে নারী সহকর্মীকে যৌন হয়রানির অভিযোগ 

ছাগলনাইয়া স্কয়ার হাসপাতালে নারী সহকর্মীকে যৌন হয়রানির অভিযোগ 


বিএনএ, ফেনী : নারী সহকর্মীকে যৌন হয়রানির অভিযোগ উঠেছে ছাগলনাইয়া স্কয়ার হাসপাতালের ম্যানেজিং ডিরেক্টরের (এমডি) বিরুদ্ধে। এনিয়ে ভুক্তভোগী ওই নারী ছাগলনাইয়া থানায় ও উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ দিয়েছেন। সোমবার সকালে ছাগলনাইয়া পৌর শহরের একটি মার্কেটে সংবাদ সম্মেলন করেন।

ছাগলনাইয়া স্কয়ার হাসপাতাল এন্ড ডিজিটাল ল্যাব এর এমডি একরামুল হক রানার বিরুদ্ধে বিভিন্ন সময় অসৌজন্যমূলক আচরন, আপত্তিকর কথা বার্তা, গায়ে হাত দেয়ার চেষ্টা ও উত্ত্যক্ত করার অভিযোগ করেন তাঁর সহকর্মী ওই নারী।

মতামতের জন্য মোবাইলে ফোন করে হাসপাতালের চেয়ারম্যান ফজলুল হক কাজলকে পাওয়া যায়নি। ভাইস চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন বলেন, এ ব্যাপারে অভিযুক্ত এমডির বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

অভিযোগকারী ওই নারী স্কয়ার হাসপাতালের সহকারী ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন। সম্প্রতি তাকে চাকুরীচ্যুত করা হয়েছে।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, ওই কর্মকর্তা প্রায় সময় আমাকে তার সাথে সময় দেয়ার কথা বলত। মাঝে মধ্যে কোন কাজ ছাড়াই তার রুমে ডেকে নিত এবং গায়ে হাত দেওয়ার চেষ্টা করতো। প্রতিনিয়ত বিভিন্ন প্রকার অঙ্গভঙ্গি করাসহ মোবাইলে ম্যাসেজের মাধ্যমে আজেবাজে ইঙ্গিত প্রদান করত। এরই মধ্যে গত ১০ আগষ্ট আমাকে তার সাথে কক্সবাজার যাওয়ার কথা বলেন। আমি রাজি না হওয়ায় তিনি আমার উপর ক্ষিপ্ত হয়ে উঠেন। এছাড়া অর্থ আত্মসাৎসহ আরও নানা অনিয়মে তিনি জড়িত।

এদিকে বিকাল সাড়ে ৪টায় হাসপাতালে পাল্টা সংবাদ সম্মেলন করে অভিযুক্ত একরামুল হক রানা তাঁর বিরুদ্ধে আনীত সকল অভিযোগ অস্বীকার করেন এবং ওই নারীকে অর্থআত্মসাৎসহ নানা অভিযোগে চাকরিচ্যুত করা হয়েছে বলে জানান। তবে সাংবাদিকদের প্রশ্নের জবাবে অর্থ আত্মসাতের কোন প্রমাণ তিনি উপস্থাপন করতে পারেননি।

বিএএনএনিউজ/এবিএমনিজাম উদ্দিন/ এইচ.এম।

 

Loading


শিরোনাম বিএনএ