28 C
আবহাওয়া
৮:৪০ পূর্বাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » লিঁও’র বিপক্ষে জয় পেল পিএসজি

লিঁও’র বিপক্ষে জয় পেল পিএসজি

লিঁও’র বিপক্ষে জয় পেল পিএসজি

বিএনএ ক্রীড়া ডেস্ক : লিগ ওয়ানের ম্যাচে নিজেদের জয়ের ধারা অব্যাহত রেখেছে প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি)। পিছিয়ে পড়েও  লিঁও কে ২-১ গোলে হারিয়েছে মেসি-নেইমার-এমবাপ্পের দল। ম্যাচের শুরু থেকে  আধিপত্য নিয়ে লড়েছে তিন তারকায় গড়া পিএসজির আক্রমণভাগ।

রোববার ( ১৯ সেপ্টেম্বর ) রাতে পার্ক দে প্রিন্সেসে অনুষ্ঠিত  ম্যাচের প্রথমার্ধে গোলের বেশ কিছু সুযোগ তৈরি করেছেন লিওনেল মেসি। কিন্তু  পিএসজির হয়ে  অধরাই থেকে গেল তার গোল। ৩২ মিনিটে নেইমারের চমৎকার ব্যাক হিলে এই আর্জেন্টাইন ফরোয়ার্ডের সামনে সুযোগ আসে। আর সেই সুযোগটা গোলে পরিণত করতে ব্যর্থ হন তিনি। পাঁচ মিনিট পর আবারও গোলের সুযোগ মিস করেন মেসি। প্রথমার্ধে একাধিক সুযোগ পেয়েও কাজে লাগাতে পানেনি  আর্জেন্টাইন ফুটবল জাদুকর। ফলে গোল শূন্য থাকে প্রথামর্ধের খেলা।

বিরতির পর গোল পেতে মরিয়া হয়ে উঠে পিএসজি। তবে, ৫৪ মিনিটে খেলার ধারার বিপরীতে এগিয়ে যায় লিঁও। পাল্টা-আক্রমণে টোকো একাম্বির কাছ থেকে বল পেয়ে কাছের পোস্ট দিয়ে বল জালে পাঠান লুকাস পাকেতা। ৬৬ মিনিটে সফল স্পট কিকে ব্যবধান কমান নেইমার। তাকেই মালো গুস্তো ফাউল করায় পেনাল্টি পেয়েছিল স্বাগতিকরা। ৭৪ মিনিটে নেইমারের সঙ্গে ‘ওয়ান-টু’ খেলে ডি-বক্সের বাইরে থেকে লক্ষ্যভ্রষ্ট শট নেন মেসি। পরের মিনিটেই তাকে তুলে নেন কোচ পচেত্তিনো। ৮২ মিনিটে দি মারিয়ার জায়গায় ইকার্দিকে নামান কোচ। আস্থার দারুণ প্রতিদান  দেন আর্জেন্টাইন স্ট্রাইকার। ৯৪ মিনিটে এমবাপের দারুণ ক্রসে হেডে জাল খুঁজে নেন তিনি।

এই জয়ে টানা ৬ ম্যাচ জিতে ১৮ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষস্থান আরও পোক্ত করলো ফরাসি চ্যাম্পিয়নরা। এরই মধ্যে তাদের চেয়ে ১০ পয়েন্টে পিছিয়ে পড়েছে লিঁও। আসরে দ্বিতীয় হারের তেতো স্বাদ পাওয়া দলটির ৬ ম্যাচে পেয়েছে ৮ পয়েন্ট।

বিএনএনিউজ/আরকেসি

 

 

Loading


শিরোনাম বিএনএ