34 C
আবহাওয়া
৮:৫৭ অপরাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » ব্রিটনি স্পিয়ার্সের তৃতীয় সংসারও ভেঙে গেল

ব্রিটনি স্পিয়ার্সের তৃতীয় সংসারও ভেঙে গেল

ব্রিটনি

বিনোদন ডেস্ক: আবার বিচ্ছেদের মুখে পড়তে যাচ্ছেন পপসম্রাজ্ঞী ব্রিটনি স্পিয়ার্স। শোনা যাচ্ছে, বর্তমান স্বামী স্যাম আসগারির সঙ্গে ডিভোর্স হতে চলেছে ব্রিটনির। দুজনের মাঝে বিবাদ চরমে পৌঁছেছে।

পপসম্রাজ্ঞী ব্রিটনির প্রেম ও বিবাহিত জীবন বরাবরই আকর্ষণের কেন্দ্রবিন্দু ভক্ত-অনুরাগীদের জন্য। একাধিকবার প্রেমের কারণে শিরোনাম হয়েছেন এই পপতারকা। এরপর ২০০৪ সালে প্রথমবার বিয়ে করেন ব্রিটনি। ছোটবেলার বন্ধু জেসনকে বেছে নিয়েছিলেন জীবনসঙ্গী হিসেবে। তবে মাত্র ৫৫ ঘণ্টায় ভেঙে যায় সেই বিয়ে! প্রথম বিচ্ছেদের কয়েক মাসের মধ্যেই দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসেন ব্রিটনি।

সাবেক গায়ক ও ডিজে কেভিন আর্ল ফেডারলাইনের সঙ্গে গাঁটছড়া বাঁধেন গায়িকা। তাদের দাম্পত্য জীবনে দুই সন্তানও রয়েছে। তবে ২০০৬ সালে দ্বিতীয় সংসার জীবনও ভেঙে যায় গায়িকার। এর পর থেকেই একাকী জীবন পার করেছেন ব্রিটনি।

নাম জড়িয়েছে বহু তারকা ও গায়কের সঙ্গে। তবে বিয়ে পর্যন্ত গড়ায়নি সেই সব সম্পর্ক। অবশেষে ২০২২ সালে তৃতীয়বারের মতো বিঁয়ের পিঁড়িতে বসেন ব্রিটনি। মডেল ও ফিটনের ট্রেনার স্যাম আসগারির সঙ্গে দাম্পত্য জীবন শুরু করেন গায়িকা। তবে এক বছর যেতে না যেতেই ভাঙতে চলেছে সেই সংসারও।

জানা গেছে, ব্রিটনির ওপরে প্রতারণার অভিযোগ এনেছেন স্যাম। স্ত্রীর পরকীয়া হাতেনাতে ধরে ফেলেছেন তিনি, এমনটিই শোনা যাচ্ছে ঘনিষ্ঠ মহলে। আর এই বিষয়ে উভয়ের মাঝে বিবাদ চলছে। একে অন্যের গায়ে হাতও তুলেছেন দুজন, এমনটিই শোনা যাচ্ছে। যার ফলে ডিভোর্স ফাইল করার সিদ্ধান্ত নিয়েছেন স্যাম।

একাধিক প্রতিবেদনে দাবি করা হয়েছে, ব্রিটনির স্বামী স্যাম ইতোমধ্যেই বাড়ি ছেড়ে চলে গেছেন এবং অন্যত্র বসবাস করছেন। কয়েক মাস ধরেই ব্রিটনিকে এড়িয়ে চলছিলেন স্যাম। ব্রিটনিও বিচ্ছেদের জন্য প্রস্তুত বলেই জানা গেছে। বর্তমানে ব্রিটনিকে জনসমক্ষে তার হাতের এনগেজমেন্ট রিং ছাড়াই দেখা যাচ্ছে।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ