28 C
আবহাওয়া
১১:৫৪ অপরাহ্ণ - জুলাই ২২, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত দুই

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত দুই

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত দুই

বিএনএ, ঢাকা: রাজধানীতে ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডে উঠে গেলে ঘুমিয়ে থাকা অজ্ঞাত পরিচয় (৩৩) এক ব্যক্তি মারা যায়। বৃহস্পতিবার (২০ জুন) ভোর সাড়ে পাঁচটার দিকে পল্টন মোড়ের আইল্যান্ডে ঘটনাটি ঘটে।

পল্টন থানার উপ পরিদর্শক (এস আই) মো. শাহ আব্দুল আজিজ জানান, রক্তাক্ত অবস্থায় এক ব্যক্তিকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঘটনাস্থলের আশেপাশের লোকদের জিজ্ঞেস করে আমরা জানতে পারি, অজ্ঞাত ওই ব্যক্তি রাস্তার মাঝে আইল্যান্ডে ঘুমিয়ে ছিল। ভোরের দিকে দ্রুতগতির একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডের উপরে উঠে গেলে এ দুর্ঘটনাটি ঘটে। আমরা তাৎক্ষণিকভাবে ওই ব্যক্তি নাম পরিচয় জানতে পারিনি। তাই প্রযুক্তির সহায়তায় তার নাম পরিচয় জানার চেষ্টা চলছে। এ ঘটনায় ঘাতক ট্রাক ও এর চালক পুলিশ হেফাজতে রয়েছে। এ বিষয়ে আইনি প্রক্রিয়া চলমান রয়েছে বলেও জানান তিনি। মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

অপরদিকে বৃহস্পতিবার (২০জুন) দিবাগত রাত একটার দিকে হানিফ ফ্লাইওভারের সায়েদাবাদ জনপদ এলাকায় অজ্ঞাতপরিচয় (৪০) নামে এক ব্যক্তি রক্তাক্ত অবস্থায় পড়েছিল।

যাত্রাবাড়ী থানার উপপরিদর্শক (এস আই) হীরামন বিশ্বাস বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থল থেকে ওই ব্যক্তিকে আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ওই ব্যক্তি ফ্লাইওভারের উপর দিয়ে হেঁটে যাওয়ার সময় কোন যানবাহনের ধাক্কায় গুরুতর আহত হন। তার নাম পরিচয় এখনো পাওয়া যায়নি। প্রযুক্তির মাধ্যমে তার নাম পরিচয় জানার চেষ্টা চলছে। মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

বিএনএনিউজ/ আজিজুল হাকিম/ রেহানা/ বিএম/ হাসনা

Loading


শিরোনাম বিএনএ