30 C
আবহাওয়া
৬:০২ অপরাহ্ণ - ফেব্রুয়ারি ২১, ২০২৪
Bnanews24.com
Home » স্বপ্ন, পদ্মা ও সেতুর জন্য স্বর্ণের চেন পাঠালেন প্রধানমন্ত্রী

স্বপ্ন, পদ্মা ও সেতুর জন্য স্বর্ণের চেন পাঠালেন প্রধানমন্ত্রী

স্বপ্ন, পদ্মা ও সেতুর জন্য স্বর্ণের চেন পাঠালেন প্রধানমন্ত্রী

 

বিএনএ ডেস্ক: নারায়ণগঞ্জে এক মায়ের তিন সন্তান ভূমিষ্ট হওয়ার পর তাদের নাম পদ্মা সেতুর নামে ‘স্বপ্ন-পদ্মা-সেতু’ রাখায় শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর সেই অভিনন্দন বার্তা পৌঁছে দিয়েছেন প্রধানমন্ত্রী কার্যালয়ের প্রটোকল অফিসার শামীম মুসফিক। শুভেচ্ছা বার্তা জানানোর পাশাপাশি প্রধানমন্ত্রীর উপহার তুলে দেন তিনি। প্রধানমন্ত্রী তাদের জন্য এক ভরি করে তিনটি স্বর্ণের চেন, ফলমূল ও কাপড় উপহার পাঠান।

সোমবার (২০ জুন) বিকেলে বন্দরের নবীগঞ্জে আওয়ামী লীগ নেতা আশরাফুল ইসলাম অপুর বাড়িতে যান শামীম মুসফিক, সাথে ছিলেন বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা কুদরত এ খোদাসহ প্রশাসনের বিভিন্ন স্তরের কর্মকর্তারা। অপুর স্ত্রী এ্যানি বেগম ওই সময় তিন সন্তানসহ বাড়িতেই ছিলেন। তাদের তিন সন্তানের মধ্যে এক ছেলে ও দুই মেয়ে।

এ্যানি জানান, ছেলের নাম রেখেছেন স্বপ্ন আর মেয়ে দুইজনের নাম রেখেছেন পদ্মা ও সেতু। জানান সন্তানদের নিয়ে তিনি এখন ভাল আছেন।

রোববার (১৯ জুন) বিকেলে সন্তানদের বাবা আশরাফুল ইসলাম অপু বলেন, পদ্মা সেতুর উদ্বোধনের মাসে তিনি একসাথে তিনটি সন্তান পেয়েছেন। এজন্য ডাক্তার তাদের তিনজনের নাম রেখেছেন স্বপ্ন, পদ্মা ও সেতু। অপু জানান, ডাক্তারদের দেয়া নাম তাদেরও বেশ পছন্দ হয়েছে।

বিএনএ/ আর

Loading


শিরোনাম বিএনএ