39 C
আবহাওয়া
৪:৫১ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » রেল সেতু নির্মাণ: বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু

রেল সেতু নির্মাণ: বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু

বিদ্যুৎ স্পৃষ্টে

বিএনএ, চট্টগ্রাম : চট্টগ্রামে রেল প্রকল্পের সেতুতে কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্টে মো. আজহার উদ্দিন (৪২) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২০ এপ্রিল) দুপুর ২টার দিকে লোহাগাড়া থানাধীন আধুনগরে এ ঘটনা ঘটে।এ ঘটনায় ফিরোজ(২০) নামে একজন আহত হয়।  সে গোপালপুর এলাকার আয়াত শেখের পুত্র।

বিএনএ লোহাগাড়া প্রতিনিধি রায়হান সিকদার জানান, নিহত শ্রমিক আজহার শ্রমিক ওই এলাকার সর্দারনি পাড়ার মৃত সদ্দার শেখের ছেলে।

দোহাজারী-কক্সবাজার রেললাইন প্রকল্পে কাজ করা শ্রমিক জাহিদুল ইসলাম বলেন, ‘দুপুর ১২টার দিকে দোহাজারী-কক্সবাজার রেললাইন প্রকল্পের লোহাগাড়া উপজেলার আধুনগর সর্দানী পাড়া অংশে একটি ব্রিজে কাজ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয় শ্রমিক আজহার উদ্দিন। এরপর তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে আমরা স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আশংকাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। পরে আমরা তাকে চমেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।’

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই শীলব্রত বড়ুয়া জানান, লোহাগাড়ায় নির্মাণাধীন রেল লাইনে সেতুতে কাজ করছিল মো. আজহার নামে ওই শ্রমিক। এ সময় তিনি বিদ্যুৎস্পৃষ্ট হন। গুরুতর আহতাবস্থায় তাকে চট্টগ্রাম মেডিকের কলেজ হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

বিএনএনিউজ/আমিন,এসজিএন

Loading


শিরোনাম বিএনএ