28 C
আবহাওয়া
৯:০২ পূর্বাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » এবার জামিন পেলেন মাহির স্বামী রাকিব

এবার জামিন পেলেন মাহির স্বামী রাকিব


বিএনএ, গাজীপুর: ডিজিটাল নিরাপত্তা আইনে পুলিশের করা মামলা এবং মারামারি ও ভাঙচুরে হুকুমের আসামি চিত্রনায়িকা মাহিয়া মাহির স্বামীর রকিব সরকারকেও জামিন দিয়েছেন আদালত। সোমবার (২০ মার্চ) বেলা দেড়টার দিকে জামিন আবেদন করা হলে শুনানি শেষে গাজীপুর মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত-৪ এর বিচারক নিয়াজ মাখদুম শিবলী তার জামিন মঞ্জুর করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন রকিব সরকারের আইনজীবী আনোয়ার সাদাত সরকার। তিনি বলেন, রকিব সরকারের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে পুলিশের করা মামলাসহ দুটি মামলায় তাকে জামিন দিয়েছেন আদালত। পরবর্তী পুলিশ প্রতিবেদন আসার আগপর্যন্ত এই জামিন বহাল থাকবে।

ডিজিটাল নিরাপত্তা আইনের মামলা ছাড়াও কোটি টাকা মূল্যের জমি জোর করে দখলের অভিযোগে গত শুক্রবার মাহিয়া মাহি সরকার ও তার স্বামী রকিব সরকারকে হুকুমের আসামি করে গাজীপুরের বাসন থানায় মামলা করেন ইসমাইল হোসেন নামের স্থানীয় এক ব্যবসায়ী।

এর আগে গত শনিবার ডিজিটাল নিরাপত্তা আইনে পুলিশের করা মামলায় বিমানবন্দর এলাকা থেকে মাহিয়া মাহি সরকারকে গ্রেপ্তার করে গাজীপুর মহানগর পুলিশ। একই মামলার আসামি রকিব সরকার গত রোববার সকালে দেশে ফেরেন। হজ পালন করতে তারা সৌদি আরবে অবস্থান করছিলেন বলে জানানো হয়েছে।

প্রসঙ্গত, শুক্রবার সকালে মাহির ফেসবুক পেজ থেকে লাইভে এসে পুলিশের বিরুদ্ধে ‘ঘুষ নিয়ে প্রতিপক্ষকে জমি দখল দেওয়ার চেষ্টা’রও অভিযোগ করেন মাহি ও তার স্বামী। তাদের ফেসবুক লাইভে মানহানিকর তথ্য প্রচারের অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনে মাহি ও তার স্বামী রকিব সরকারের বিরুদ্ধে গাজীপুর মহানগর পুলিশের (জিএমপি) বাসন থানায় মামলা করে পুলিশ। মামলায় প্রধান আসামি করা হয় রকিব সরকারকে। দ্বিতীয় আসামি করা হয় মাহিয়া মাহিকে।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ