39 C
আবহাওয়া
৫:৫১ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » ব্রাজিল-মরক্কো প্রীতি ম্যাচ ২৫ মার্চ

ব্রাজিল-মরক্কো প্রীতি ম্যাচ ২৫ মার্চ

Brazil Announces Squad List for Friendly Game Against Morocco

মরক্কোর বিপক্ষে আগামী ২৫ মার্চ টানগিয়ারে অনুষ্ঠিতব্য প্রীতি ম্যাচ খেলবে ব্রাজিল দল।  কাতারে বিশ্বকাপে ক্রোয়েশিয়ার কাছে কোয়ার্টার ফাইনালে পরাজিত হয়ে হতাশাজনক বিদায় ঘটেছিল ব্রাজিলের। এখন তাদের সামনে আসবে প্রথম আফ্রিকান ও আরব দেশ হিসেবে বিশ্বকাপের ইতিহাসে সেমিফাইনাল নিশ্চিত করা উজ্জীবিত মরক্কো Morocco vs. Brazil ।

ব্রাজিলিয়ান ফুটবল কনফেডারেশন (সিবিএফ) এক বিবৃতিতে বলেছেন, ‘জাতীয় দলের চিকিৎসক রডরিগো লাসমার রিচার্লিসনের সাথে  যোগাযোগ করেছে। টটেনহ্যাম জানিয়েছে প্রীতি ম্যাচে খেলার মত যথেষ্ঠ ফিট অবস্থায় নেই রিচার্লিসন।’
এদিকে ২৮ বছর বয়সী মারকুইনহোস এখনো পেশীর ইনজুরি কাটিয়ে মাঠে ফিরতে পারেননি। সে কারনেই প্রীতি ম্যাচের আগে তার সুস্থ হয়ে ওঠার কোন সম্ভাবনাই নেই।

ইতোমধ্যেই গোঁড়ালির অস্ত্রোপচারের কারনে দল থেকে ছিটকে গেছেন ৩১ বছর বয়সী সুপারস্টার নেইমার। নেইমারের মাঠে ফেরা নিয়ে এখনো নিশ্চিত করে কিছু বলতে পারেননি চিকিৎসকরা।

ব্রাজিলের অন্তর্বর্তীকালীন কোচ রামোন মেনজেস রিচার্লিসনের স্থানে সাও পাওলো ক্লাবের ২২ বছর বয়সী ইউরি আলবার্তো ও মারকুইনহোসের স্থানে জুভেন্টাসের ২৬ বছর বয়সী ব্রেমারকে দলে ডেকেছেন বলে সিবিএফ জানিয়েছে।
এই প্রথমবারের মত জাতীয় দলে ডাক পেলেন ইউরি আলবার্তো। ব্রেমার অবশ্য ২০২২ কাতার বিশ্বকাপ দলে ছিলেন।

বিএনএনিউজ২৪,জিএন

Loading


শিরোনাম বিএনএ