29 C
আবহাওয়া
৯:২৫ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » ফেনীতে চোরাই ভারতীয় শাড়িসহ আটক ৩

ফেনীতে চোরাই ভারতীয় শাড়িসহ আটক ৩


বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রামের অভিযানে ফেনী থেকে বিপুল পরিমাণ অবৈধ ভারতীয় শাড়িসহ ৩ জন চোরাকারবারিকে আটক করেছে র‌্যাব ৭। সোমবার (২০ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৭টার দিকে ফেনীর লালপুল এলাকায় অভিযান চালিয়ে কাভার্ডভ্যানসহ তাদেরকে আটক করে।

আটককৃত ব্যক্তিরা হলেন- পূর্ব ছাগলনাইয়া গ্রামের আ. মালেকের ছেলে মো.মোজাম্মেল হোসেন (৩০), ছাগলনাইয়া থানাধীন পূর্ব মধুগ্রামের আবুল বাশারের ছেলে মো. দেলোয়ার হোসেন (৩৫) এবং খাগড়াছড়ির মানিকছড়ি থানার বড়ডলু গ্রামের মৃত মোহাম্মদ উল্লাহ পাটোয়ারীর ছেলে শাহ আলম পাটোয়ারী (২৭)।

র‌্যাবের তথ্য থেকে জানা যায়, আসামিরা ভারত থেকে অবৈধ ভাবে কাভার্ডভ্যানের মালামাল বহন করার জায়গায় ২৫ টি চটের বস্তার ভিতর চোরাইকৃত ১হাজার ৭শ ৮৫ পিস ভারতীয় শাড়ি নিয়ে ফেনী জেলার ছাগলনাইয়া থেকে চট্টগ্রাম-ঢাকা মহাসড়ক দিয়ে ঢাকায় যাচ্ছিল। এরপর র‌্যাব তাদের গ্রেপ্তার করে এবং চোরাই মালামাল বহনে ব্যবহৃত কাভার্ডভ্যানটি জব্দ করে।

গ্রেপ্তারকৃত আসামিরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, তারা দীর্ঘদিন যাবৎ সীমান্তবর্তী দেশ ভারত থেকে অবৈধ উপায়ে চোরাইকৃত ভারতীয় শাড়ি ঢাকা, চট্টগ্রামসহ দেশের বিভিন্ন জেলায় পাইকারী মূল্যে বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত চোরাই কাপড়ের আনুমানিক মূল্য ৪৪ লাখ টাকা। গ্রেপ্তারকৃত আসামি এবং উদ্ধারকৃত মালামাল পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানায় র‌্যাব।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ