34 C
আবহাওয়া
২:০০ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » কোন্দলে ছাত্রলীগ কর্মী আশরাফ খুন

কোন্দলে ছাত্রলীগ কর্মী আশরাফ খুন

কোন্দলে ছাত্রলীগ কর্মী আশরাফ খুন

বিএনএ, চট্টগ্রাম : চট্টগ্রামে ছাত্রলীগের অভ্যন্তরীণ কোন্দলের জেরে ছুরিকাঘাতে আশরাফ উদ্দীন (১৮) নামের এক ছাত্রলীগ কর্মী নিহত হয়েছে।শুক্রবার ( ১৯ ফেব্রুয়ারি) রাত ৯ টার দিকে আনোয়ারা উপজেলা সদরে মা কমিনিউটি সেন্টারের সামনে এ ঘটনা ঘটে।

নিহত আশরাফ নোয়াখালী জেলার বাসিন্দা মোহাম্মদ আবদুল্লাহর ছেলে। তিনি আনোয়ারার শিলাইগড়া এলাকায় মামার বাড়িতে থেকে দিলোয়ারা জাহান মেমোরিয়াল কলেজের এইচএসসি ২য় বর্ষে পড়াশোনা করতেন। প্রয়াত আখতারুজ্জামান চৌধুরী বাবুর একান্ত সচিব বোরহান উদ্দীন চৌধুরী মুরাদের ভাগিনা তিনি। আনোয়ারা ফুটবল একাডেমির গোলকিপার  ছিলেন নিহত আশরাফ।

স্থানীয়রা অভিযোগ করে জানান, কোন্দলের জেরে নয়ন সরকার আশরাফকে ডেকে এনে ছোরা দিয়ে আঘাত করে পালিয়ে যায়। এতে আশরাফ গুরুতর আহত হয়ে চিৎকার করলে স্থানীয় লোকজন তাকে আনোয়ারা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। তার অবস্থা সংকটাপন্ন হওয়ায় কর্তব্যরত ডাক্তার মো. বোরহান উদ্দীন তাকে প্রয়োজনীয় চিকিৎসা দিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠান। সেখানে তার মৃত্যু হয়।

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার বলেন, ছুরিকাঘাতে আহত আশরাফ নামের এক যুবককে হাসপাতালে আনার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেছেন। এ প্রসঙ্গে জানতে চাইলে চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সভাপতি বোরহান উদ্দীন বলেন, আনোয়ারায় আমাদের ছাত্রলীগের একজন কর্মী নিহত হয়েছে।

দক্ষিণ জেলা ছাত্রলীগ নেতা আসিফ বলেন, আশরাফের সঙ্গে আগে থেকে ঝামেলা ছিল নয়ন সরকারের। রাত ৯টার দিকে জয়কালি বাজারে আশরাফকে দেখেই ছুরিকাঘাত করেন নয়ন সরকার। নয়ন সরকার ও আশরাফ দুইজনই দক্ষিণ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু তাহেরের অনুসারী। নয়ন এলাকায় বিভিন্ন মানুষের কাছ থেকে চাঁদা দাবি করে মানুষকে হয়রানি করেন। কিছুদিন আগে এ রকম একটি ঘটনার প্রতিবাদ করেছিলেন আশরাফ। তারপর থেকে আশরাফের ওপর ক্ষেপে ছিলেন নয়ন।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা-ওসি দিদারুল ইসলাম সিকদার বলেন, নয়ন ও আসিফ গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলছে। একে কেন্দ্র করে রাতে আসিফ গ্রুপের আশরাফকে ছুরিকাঘাত করেন নয়ন। পরে আশরাফ হাসপাতালে মারা যান। নয়ন ও আসিফ দু’জনই দক্ষিণ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু তাহেরের অনুসারী। ঘটনার পর পালিয়েছেন নয়ন। আমরা তাকে গ্রেফতারে অভিযান চালাচ্ছি। তবে, খুনের বিষয়ে এখনো পর্যন্ত কেউ কোন অভিযোগ নিয়ে আসেনি বলে জানান তিনি।

এ ঘটনায় অভিযুক্ত নয়ন সরকার চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু তাহেরের অনুসারী হিসেবে পরিচিত। তিনি আনোয়রা উপজেলার চাতরী ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের রঘু নাথ মেম্বারের ছেলে। তিনি  দক্ষিণ জেলা ছাত্রলীগের উপ-ছাত্র বিষয়ক সম্পাদক।

বিএনএ/আমিন

Loading


শিরোনাম বিএনএ