Bnanews24.com
Home » কাউখালীতে পিতা-পুত্রের মুক্তির দাবিতে স্থানীয়দের মানববন্ধন
সব খবর

কাউখালীতে পিতা-পুত্রের মুক্তির দাবিতে স্থানীয়দের মানববন্ধন

বিএনএ, রাঙামাটি : রাঙামাটি কাউখালীর সীমান্তবর্তী বহড়াতল এলাকায় পিতা ও দুই পুত্রের মুক্তির দাবিতে মানববন্ধন করেছেন স্থানীয়রা। শুক্রবার (২০ জানুয়ারি) দুপুরে বহড়াতল মসজিদ এলাকায় মানববন্ধনটি অনুষ্ঠিত হয় । এসময় পিতা ও দুই পুত্রের গ্রেপ্তারকে ‘সাজানো নাটক’ বলে দাবি করছেন তারা।

মানববন্ধনে বক্তারা বলেন, গত ১৪ ডিসেম্বর রাত দেড়টায় মোহাম্মদ নাছিরের বাড়ির পাশের রাস্তায় দেশীয় অস্ত্র ফেলে যায় দুর্বৃত্তরা। রাতে আইনশৃঙ্খলাবাহিনী এসে বাড়ির পাশ থেকে অস্ত্র উদ্ধার করে মোহাম্মদ নাছির এবং তার দুই পুত্র মো. রাশেদ ও মো. মাসুদ আলমকে গ্রেপ্তার করে নিয়ে যায়। ফলে একটি নিরীহ কৃষক পরিবারকে মিথ্যা ও সাজানো নাটকের মাধ্যমে হয়রানি করা হচ্ছে।

বক্তারা আরও বলেন, পিতা-পুত্রসহ পরিবারের তিনজনকে কারাগারে বন্দি করায় পরিবারটি পথে বসেছে। স্ত্রী-সন্তানদের মানবেতর দিনযাপন করতে হচ্ছে। আজ পরিবারটি হয়রানির শিকার। আমরা অবিলম্বে পিতা ও দুই পুত্রের নিঃশর্ত মুক্তি চাই এবং এই সাজানো নাটকের তদন্ত করে প্রকৃত রহস্য উদঘাটনের দাবি জানাই।

মানববন্ধনে মাসুদ আলমের স্ত্রী আছমা আক্তার বলেন, আমার স্বামী সকালে কাজে বের হন, রাতে বাসায় ফিরেন। এলাকায় কোনো মানুষের সাথে তার কোনো বিরোধ ছিল বলে আমার জানা নেই। কিন্তু নাটক সাজিয়ে মিথ্যা মামলায় আমার স্বামীকে হয়রানি করা হচ্ছে। আমি এখন সন্তানদের নিয়ে অনেক কষ্টে জীবনযাপন করছি। ঠিক মতো খেতে পারছিনা এখন ঋণের বোঝা টানব কিভাবে?

মানববন্ধনে মোহাম্মদ নাছিরের স্ত্রী রোকসানা বেগম, মাসুদ আলমের স্ত্রী আছমা আক্তার, বহড়াতল সমাজ কমিটির সভাপতি আব্দুর জব্বার, কৃষকলীগ নেতা খোরশেদ আলম সওদাগর, স্থানীয় আওয়ামীলীগ নেতা জুলফিকারসহ আরও অনেকে বক্তব্য রাখেন।

বিএনএনিউজ/ কাইমুল ইসলাম ছোটন/এইচ.এম।