বিশ্বের ৪র্থ ধনী তারকা শাহরুখ খান

বিনোদন ডেস্ক: বিশ্বের ধনী তারকাদের একটি তালিকা প্রকাশ করেছে ওয়ার্ল্ড অব স্ট্যাটিটিক্স। তাদের ট্যুইটে দেখা যাচ্ছে সেই তালিকায় ৪ নম্বরে আছেন শাহরুখ খান। তালিকা অনুযায়ী, তার মোট সম্পত্তির পরিমাণ ৭৭০ মিলিয়ন ডলার।

আরো পড়ুন

দেশে ফিরলেন শাকিব খান

অবশেষে প্রকাশ্যে প্রিয়াঙ্কার মেয়ে

আবারও ‘নোংরা’ মন্তব্যের শিকার শ্রাবন্তী

তালিকায় এক বিলিয়ন ডলার সম্পত্তি নিয়ে শীর্ষে আছেন জেরি সেইনফিল্ড। দ্বিতীয় ও তৃতীয় স্থানে আছেন টাইলার পেরি ও ডয়েন জনসন।

শাহরুখের পর তালিকায় আছেন টম ক্রুজ। তার সম্পত্তির পরিমাণ ৬২০ মিলিয়ন। এ ছাড়া তালিকায় আছেন জ্যাকি চান, জর্জ ক্লুনি ও রবার্ট ডি নিরো। শাহরুখের কেনা এখনো পর্যন্ত সবচেয়ে দামি জিনিস তার মুম্বাইয়ের বাড়ি মান্নাত।

একটি রেডিওর অনুষ্ঠানে একবার এই অভিনেতা বলেছিলেন, মুম্বাইয়ে যখন থাকতে এলাম তখন আমি বিবাহিত। গৌরীকে নিয়ে থাকতাম ছোট্ট অ্যাপার্টমেন্টে। আমার শাশুড়ি বলতেন তোমরা এত ছোট বাড়িতে থাকো!

তিনি বলেন, শেষে আমি যখন মান্নাত দেখলাম, মনে হলো এ তো দিল্লির কুঠি। সে কারণেই কিনেছিলাম এবং এটাই সব থেকে দামি জিনিস যেটি আমি কিনেছি।

এদিকে আগামী ২৫ জানুয়ারি মুক্তি পেতে যাচ্ছে শাহরুখের আলোচিত সিনেমা ‘পাঠান’। যদিও এখনো এ সিনেমা নিয়ে অনেক সমালোচনা হচ্ছে নেট দুনিয়াসহ বলিউডপাড়ায়।

বিএনএনিউজ২৪/ এমএইচ