34 C
আবহাওয়া
৬:১০ অপরাহ্ণ - জুন ২, ২০২৪
Bnanews24.com
Home » সিলেটে পৃথক দুর্ঘটনায় দুইজনের মৃত্যু

সিলেটে পৃথক দুর্ঘটনায় দুইজনের মৃত্যু

সিলেটে পৃথক দুর্ঘটনায় দুইজনের মৃত্যু

বিএনএ, সিলেট: সিলেটের জকিগঞ্জ উপজেলায় পিকআপ ভ্যান ও মোটরসাইকেলের সংঘর্ষে মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) জয়নাল আবেদীন (৪৩) নামে এক মোটরসাইকেল চালক এবং শহরতলীর জালালপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সোমবার (১৮ সেপ্টেম্বর) পারভেজ আহমদ (২৫) নামে আরেকজনের মৃত্যু হয়েছে।

জানা গেছে, দুপুরে সিলেট-জকিগঞ্জ সড়কের জকিগঞ্জ উপজেলার নওয়াগ্রামে যাত্রী ছাউনীর সামনে একটি পিকআপ ভ্যানের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে জয়নাল আবেদীন নিহত হন। তিনি উপজেলার খাসেরা গ্রামের আব্দুল আজিজের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে জকিগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) মফিদুল হক সজল জানান, সংঘর্ষে মোটরসাইকেল চালক জয়নালের ডান পা ভেঙে গুরুতর আহত হন।

স্থানীয়রা তাকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাবেদ মাসুদ বলেন, খবর পেয়ে দ্রুত পুলিশ ঘটনাস্থলে যায় এবং পিকআপ ভ্যানটি জব্দ করে। তবে এর চালক পালিয়ে গেছেন। তাকে আটকের চেষ্টা করছে পুলিশ।

আরও পড়ুন: ১২ অঞ্চলের নদীবন্দরে সতর্কতা সংকেত

এর আগে সোমবার রাতে সিলেট শহরতলীর জালালপুর এলাকায় বসতঘরের বৈদ্যুতিক মোটরের কাজের সময় বিদ্যুৎস্পৃষ্টে পারভেজ আহমদ নামে একজন নিহত হন। তিনি দক্ষিণ সুরমার মোগলাবাজার থানার জালালপুর ইউনিয়নের বুরুন্ডা উত্তরপাড়া এলাকার মো. রফিক মিয়ার ছেলে।

সিলেট মহানগর পুলিশের মোগলাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মাঈন উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বিএনএনিউজ/বিএম/ হাসনাহেনা/এইচ এ মুন্নী

Loading


শিরোনাম বিএনএ