35 C
আবহাওয়া
৪:২৯ অপরাহ্ণ - মে ২১, ২০২৪
Bnanews24.com
Home » বিশ্বকাপে ব্রাজিলের ২৩ সদস্যের দল ঘোষণা

বিশ্বকাপে ব্রাজিলের ২৩ সদস্যের দল ঘোষণা

ব্রাজিল

স্পোর্টস ডেস্ক: কাতার বিশ্বকাপে ব্যর্থ হলেও মার্কিন যুক্তরাষ্ট্র, মেক্সিকো ও কানাডা মিলে অনুষ্ঠিত ২০২৬ বিশ্বকাপে নিজেদের ষষ্ঠ শিরোপার অপেক্ষা ঘোচাতে চায় ব্রাজিল। কিন্তু তার আগে টপকাতে হবে বাছাইপর্ব। আগামী ৮ সেপ্টেম্বর বলিভিয়া এবং ১২ সেপ্টেম্বর পেরুর বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপের মিশন শুরু করবে পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়নরা।

এদিকে কাতার বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালের পর থেকে ব্রাজিলের হলুদ জার্সিতে আর দেখা যায়নি নেইমারকে। এবার ভক্তদের সেই অপেক্ষা শেষ হচ্ছে। আগামী বিশ্বকাপ বাছাইপর্বের প্রথম দুই রাউন্ডের জন্য ২৩ সদস্যের দল ঘোষণা করেছে ব্রাজিল ফুটবল কনফেডারেশন (সিবিএফ)। তাতেই জানা গেলো নেইমারের ফেরার খবর।

ব্রাজিল দল

গোলকিপার : আলিসন (লিভারপুল), এদেরসন (ম্যানচেস্টার সিটি), বেন্তো (আতলেতিকো)।
ডিফেন্ডার : দানিলো (জুভেন্টাস), ভ্যানডারসন (মোনাকো), রেনান লদি (মার্শেই), হেনরিখ (মোনাকো), গ্যাব্রিয়েল মাগালহিস( আর্সেনাল), মারকিনিওস (পিএসজি), ইবানেজ (আল আহলি), নিনো (ফ্লুমিনেন্স)।

মিডফিল্ডার : ব্রুনো গিমারেজ (নিউক্যাসল), আন্দ্রে (ফ্লুমিনেন্স), জোয়েলিংতন (নিউক্যাসল), কাসেমিরো (ম্যানচেস্টার ইউনাইটেড), রাফায়েল ভেইগা (পালমেইরাস)।

ফরোয়ার্ড: নেইমার (আল হিলাল), গ্যাব্রিয়েল মার্তিনেল্লি (আর্সেনাল), রিচার্লিসন (টটেনহাম), রদ্রিগো (রিয়াল মাদ্রিদ), ভিনিসিয়ুস জুনিয়র (রিয়াল মাদ্রিদ), আন্তোনি (ম্যানচেষ্টার ইউনাইটেড), ম্যাথুস কুনহা (উলভারহ্যাম্পটন)।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ