30 C
আবহাওয়া
১১:৪৬ অপরাহ্ণ - এপ্রিল ১৮, ২০২৪
Bnanews24.com
Home » ভারতে স্কুল শিক্ষিকাকে প্রকাশ্যে পুড়িয়ে হত্যা

ভারতে স্কুল শিক্ষিকাকে প্রকাশ্যে পুড়িয়ে হত্যা


বিএনএ, বিশ্বডেস্ক : ভারতে এক স্কুল শিক্ষিকাকে পুড়িয়ে হত্যা করা হয়েছে। অনেক মানুষের সামনেই তার গায়ে পেট্রোল ঢেলে জ্বালিয়ে দেয়া হয় তাকে। ভারতের রাজস্থানের জয়পুরের এসএমএস হাসপাতালে তিনি মারা যান বলে বুধবার (১৭ আগস্ট) পুলিশ জানায়। খবর এনডিটিভির।

পুলিশ বলছে, মূল অভিযুক্তরা ওই শিক্ষিকা অনিতা রেগরেরই আত্মীয় এবং তার মতো হামলাকারীদের অনেকেই দলিত শ্রেণীরই মানুষ।

ধার দেয়া টাকা চাইতে গেলে ৩২-বছর বয়সী ওই শিক্ষিকাকে আক্রমণ করা হয়, তারপরে পেট্রোল ঢেলে তার দেহে আগুন ধরিয়ে দেয়া হয়।

কয়েকদিন হাসপাতালে চিকিৎসাধীন থাকার পরে মারা যান ওই নারী।

মৃত্যুর আগে রেকর্ড করা বয়ান এখন ভাইরাল

হাসপাতালে চিকিৎসাধীন থাকাকালীন ওই শিক্ষিকা একটি ভিডিও বয়ান রেকর্ড করেন, যেটি তার মৃত্যুর পরে সামাজিক মাধ্যমে ভাইরাল হয়।

সেখানে তিনি জানান, “১০ আগ স্ট সকালে ছেলেকে নিয়ে স্কুলে যাওয়ার পথেই আমার ওপরে হামলা হয়। আমি পালিয়ে একটি নির্মীয়মাণ বাড়িতে আশ্রয় নিই। কিন্তু সেখানেও পৌঁছে যায় আক্রমণকারীরা। গায়ে পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে দেয়ার পরেই আমি অজ্ঞান হয়ে যাই।”

রেগর পুলিশকে ফোনও করেছিলেন, কিন্তু তার অভিযোগ পুলিশ সময়মত পৌঁছয় নি।

পরে তার স্বামী তারাচাঁদ খবর পেয়ে ছুটে এসে ৭০% দগ্ধ স্ত্রীকে হাসপাতালে নিয়ে যান। কিন্তু শেষমেশ বাঁচানো যায় নি তাকে।

কেউ সাহায্য করতে এগিয়ে আসে নি

যে নির্মীয়মাণ বাড়িতে রেগর আশ্রয় নিয়েছিলেন, সেখানে হামলার সময়ে আরও অনেকে জড়ো হয়েছিলেন, কিন্তু তার গায়ে যখন পেট্রল ঢেলে আগুন লাগানো হচ্ছে, তখন কেউ সাহায্য করতে এগিয়ে আসেন নি।

দ্বিতীয় এক ভাইরাল ভিডিওতে এটাও দেখা গেছে যে জ্বলন্ত মিসেস রেগরের ভিডিও করছেন কিছু মানুষ, কিন্তু কেউই এগিয়ে আসেন নি তাকে বাঁচাতে।

পুলিশ বলছে, হামলাকারীদের নামে আগেই অভিযোগ জানিয়েছিলেন রেগর, তার ভিত্তিতে কয়েকজনকে গ্রেপ্তারও করা হয়েছে। কিন্তু যারা গায়ে আগুন লাগিয়ে দিয়েছে, তারা এখনও ফেরার।

জয়পুর গ্রামীণের অতিরিক্ত পুলিশ সুপারিন্টেডেন্ট ধর্মেন্দ্র যাদব সংবাদ সংস্থা এএনআইকে বলেন, “ওই নারী তার এক আত্মীয়কে কিছু টাকা ধার দিয়েছিলেন। তবে তার কোনো প্রমাণ রাখেননি। সেই টাকা নিয়েই ঝামেলা হয়। নিহত নারী অভিযোগ করেছিলেন, তাকে মারধর করা হয়েছে। সেসময়ে দুজন নারীকে গ্রেপ্তার করা হয়েছে। ঘটনার চারদিন পরে আরও দুজনকে গ্রেপ্তার করা হয়।”

বিএনএনিউজ/এইচ.এম।

 

Loading


শিরোনাম বিএনএ