37 C
আবহাওয়া
৪:৫৭ অপরাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে ডাকাতির প্রস্তুতিকালে আটক ৫

চট্টগ্রামে ডাকাতির প্রস্তুতিকালে আটক ৫

চট্টগ্রামে ডাকাতির প্রস্তুতিকালে আটক ৫

বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রামে ডাকাতির প্রস্তুতিকালে ৫জনকে আটক করেছে কোতোয়ালী থানা পুলিশ। বৃহস্পতিবার (১৮ মে) দিনগত রাতে নগরের নতুন রেলওয়ে স্টেশনের বাস-ট্রাক পার্কিং এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার আশারকোটা কাজী বাপের বাড়ির মৃত কুদ্দুস মিয়ার ছেলে মো. ইসমাইল (২৮), নগরের সদরঘাট থানার আইস ফ্যাক্টরি রোডের চুনার গুদাম এলাকার মো. মফিজের ছেলে মো. মাইনুদ্দিন ওরফে মাইন (২৫), ভোলার মনপুরা উপজেলার হাজিরহাট রামরাজ গ্রামের সাইফুল ইসলামের ছেলে মো. সাকিব (২৬), নোয়াখালীর হাতিয়ার গামছাখালী রফিক মিয়ার বাড়ির মো. সাহারাজ হোসেনের ছেলে মো. ইয়াছিন আরাফাত ওরফে আরাফাত (২২) এবং কক্সবাজারের রামু উপজেলার গর্জনিয়া শিকদারপাড়া গ্রামের আবুল কালামের ছেলে মো. রাসেল (২০)। তারা সবাই স্টেশন রোড এলাকায় থাকতেন।

আটককালে তাদের কাছ থেকে ৫টি স্টিলের ছোরা উদ্ধার করা হয় বলে জানিয়েছে পুলিশ। আটকদের বিরুদ্ধে ডাকাতির প্রস্তুতির অভিযোগে মামলা হয়েছে।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবীর গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করে জানান, শুক্রবার (১৯ মে) দুপুরে আটকদের আদালতে হাজির করা হবে।

তিনি বলেন, স্টেশন রোডের নতুন রেলস্টেশন এলাকার বাস ও ট্রাক পার্কিংয়ের ভেতরে অন্ধকারের মধ্যে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল একদল দুষ্কৃতকারী। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৫জনকে আটক করা হয়েছে।

ওসি জাহিদুল আরও বলেন, আটকরা রাতে বিআরটিসি, স্টেশন রোড, রিয়াজউদ্দিন বাজার এলাকায় চলাচলকারী গাড়ি ও পথচারীদের টার্গেট করে ছিনতাই ও ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ডাকাতি প্রস্তুতির বিষয়টি স্বীকার করেছেন।

বিএনএনিউজ/বিএম

Loading


শিরোনাম বিএনএ