31 C
আবহাওয়া
২:২৩ পূর্বাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » নেতাকর্মীদের উদ্দেশে আওয়ামী লীগ সভাপতির নির্দেশনা

নেতাকর্মীদের উদ্দেশে আওয়ামী লীগ সভাপতির নির্দেশনা

নেতাকর্মীদের উদ্দেশে আওয়ামী লীগ সভাপতির নির্দেশনা

বিএনএ: নেতাকর্মীদের উদ্দেশে ভিডিও কলে বিভিন্ন বিভিন্ন নির্দেশনা দিয়েছেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। সম্প্রতি বিভিন্ন মার্কেটে অগ্নিকাণ্ডের ঘটনা উল্লেখ করে নেতাকর্মীদের সতর্ক থাকার নির্দেশ দিয়েছেন তিনি।

বুধবার (১৯ এপ্রিল) বুধবার ধানমণ্ডিতে নিজের রাজনৈতিক কার্যালয়ে দলীয় নেতাদের সঙ্গে ভিডিও কলে যুক্ত হয়ে তিনি এ নির্দেশনা দেন। সরকারপ্রধান বলেন, কেউ যাতে নাশকতা করতে না পারে- এ ব্যাপারে সতর্ক থাকতে হবে। যারা নাশকতা করবে, তাদের সমুচিত জবাব দেয়া হবে। কোনো ধরনের ছাড় দেয়া হবে না।

সকালে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগ, সহযোগী এবং ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতাদের সঙ্গে যৌথসভা করেন কেন্দ্রীয় নেতারা। এতে সভাপতিত্ব করেন সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বৈঠক শেষে দলীয় সভাপতি শেখ হাসিনার সঙ্গে কথা বলেন ওবায়দুল কাদের। পরে দলীয় সভাপতি উপস্থিত নেতাকর্মীদের সঙ্গে ভিডিও কলে মতবিনিময় করার আগ্রহ প্রকাশ করেন। ভিডিও কলে ৭-৮ মিনিট নেতাকর্মীদের সঙ্গে কথা বলেন শেখ হাসিনা। এ সময় তিনি বিভিন্ন নির্দেশনা দেন।

আওয়ামী লীগ সভাপতির কার্যালয়ে থাকা একাধিক নেতা জানান, কথা বলার সময় দলীয় সভাপতি ৫-৬টি নির্দেশনা দিয়েছেন। অনাবাদি জমি ফাঁকা রাখা যাবে না। যার জমি আছে তাকে উৎপাদন বাড়াতে বলেছেন। গ্রামে গিয়ে সাধারণ মানুষের ঘরে ঘরে যেতে বলেছেন। কৃষকদের ধান কাটার সহযোগিতা করার পাশাপাশি মানুষের পাশে দাঁড়ানোর জন্য বলেন শেখ হাসিনা।

দলীয় সংসদ সদস্যদের উদ্দেশে প্রধানমন্ত্রী বলেন, এলাকায় কোনো দলাদলি করা যাবে না। মনোনয়ন দেব আমি। যারা মনোনয়ন পেতে আগ্রহী, সবাই এলাকায় একসঙ্গে কাজ করবে। কোনো ধরনের দ্বন্দ্বে লিপ্ত হওয়া যাবে না।

এ সময় বাড়ি যাওয়ার সময় সতর্কভাবে চলাফেরা করা জন্য ছাত্রলীগ নেতাদের নির্দেশনা দেন শেখ হাসিনা। তিনি তাদের বাইক চলানোর সময়ও যাতে সবাই সতর্ক থাকেন, সেই কথা মনে করিয়ে দেন।

ছাত্রলীগের নেতাদের সাদাসিধে জীবনযাপনের পরামর্শ দেন শেখ হাসিনা। তিনি বলেন, মানুষের সঙ্গে মিশে থাকতে হবে, তাদের কথা চিন্তা করতে হবে।

বিএনএ নিউজ/এ আর

Loading


শিরোনাম বিএনএ